নরসিংদীর পলাশে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত l

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২১

নরসিংদীর পলাশে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত l

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। ২১ ফেব্রুয়ারী রবিবার প্রথম প্রহরে শহীদ বেদীতে পুস্পার্ঘ্য অর্পণ করেন পলাশ উপজেলা প্রশাসন এর পক্ষে নির্বাহি কর্মকর্তা রুমানা ইয়াসমিন এবং উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

তাছাড়া এসময় পলাশ থানা’র ওসি শেখ নাসির উদ্দিন আহমেদ এর নেতৃত্বে সকল পুলিশ অফিসার ও সৈনিক শহীদ মিনারে পুস্প স্তবক অর্পণ করেন।

এর পরবর্তিতে পলাশ আ: লীগ, ঘোড়াশাল শহর আ:লীগ, পলাশ যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, মুক্তিযুদ্ধা, শিক্ষক এবং স্হানীয় সাংকৃতিক ব্যাক্তিবর্গ।

রাত ১২ টা ১ মিনিটে আরো পুস্পার্ঘ্য নিবেদন করেন পলাশ প্রেসক্লাব এর পক্ষে ক্লাবের সাধারন সম্পাদক আশাদুল্লাহ মনা, সাব্বির হোসেন, বিল্লাল হোসেন, আক্তারুজ্জামান জামান, রুবেল সাব্বির ও সফি আহমেদ।

এদিকে শহীদ দিবস ভোরে প্রভাতফেরী শেষে পলাশ যুবলীগের সাধারন সম্পাদক আল মুজাহিদ তুষার এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তানজানুল হক রনি শহীদ মিনারে ফুলের শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।

অন্যদিকে সকাল ঘোড়াশাল মুসাবিন হাকিম ডিগ্রি কলেজ শহীদ বেদীতে মহান শহীদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুস্পার্ঘ্য অর্পণ করেন বাঁচাও শীতলক্ষা নদী আন্দোলনের সভাপতি শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক আমজাদ হোসেন এবং সমন্বয়ক মাহবুব সৈয়দ প্রমুখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest