তেঁতুলিয়ায় ৯.৭ কিলোমিটার রাস্তার মেরামত কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন- এমপি মজাহারুল হক প্রধান

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

তেঁতুলিয়ায় ৯.৭ কিলোমিটার রাস্তার মেরামত  কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন- এমপি মজাহারুল হক প্রধান

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেরা প্রতিনিধি : তেঁতুলিয়া গবড়া থেকে শালবাহান ৯.৭ কিলোমিটার রাস্তার মেরামত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মজাহারুল হক প্রধান। সোমবার বেলা ১১টায় গবরা ব্রীজ সংলগ্ন স্থানে উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মজাহারুল হক প্রধান।

গবরা ব্রীজ থেকে শালবাহান জিসি রোড অধিনে ৯.৭ কিলোমিটার রাস্তার মেরামত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। পল্লী সংযোগ বর্ধন প্রকল্প (আরসিআইপি) প্রকল্পের অধিনে মেরামত কাজটির বাস্তবায়ন করবে স্থানীয় সরকারের প্রকৌশল অধিদপ্তর। কাজটির নির্মাণ ব্যায় ধরা হয়েছে ১১ কোটি ২লাখ ৬৮ হাজার টাকা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, জেলা নির্বাহী প্রকৌশলী শামছুজ্জামান, ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, জাতীয় পার্টিও সভাপতি মোখলেসুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। সেই উন্নয়নের ধারাবাহিকতায় যোগাযোগমাধ্যমে উন্নয়ন হিসেবে তেঁতুলিয়া উপজেলার প্রতিটি রাস্তা পাকা করণ করা হচ্ছে। আর কোথাও কাচা রাস্তা থাকবে না। গবরা ব্রীজ হতে শালবাহান জিসি রোড অধিনে প্রায় ১০ কিলোমিটার রাস্তার মেরামত কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্য দিয়ে কাজটির শুভ উদ্বোধন করা হলো।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মডেল থানার ওসি আবু ছায়েম মিয়া, প্রকৌশলী আবু সাইদ, সদর ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest