কুড়িগ্রামের ফুলবাড়ীতে ফেন্সিডিল-গাজা সহ মাদক ব্যবসায়ী আটক l

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ফেন্সিডিল-গাজা সহ মাদক ব্যবসায়ী আটক l

সাইফুর রহমান শামীম ,কুড়িগ্রাম প্রতিনিধি : ২৪.০২.২০২১
পৃথক অভিযান চালিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তের ৩শ ৭৪ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি ৪শ গ্রাম গাজা উদ্ধার করেছে বিজিবি ও পুলিশ। এ সময় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ঘটনায় ফুলবাড়ী থানায় পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে ।
বিজিবি জানায়, বুধবার সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর সীমান্তের আন্তর্জাতিক ৯৪৬ নং মেইন পিলার থেকে ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বড়ইতলা দিয়ে চোরাকারবারীরা মাদক নিয়ে বাংলাদেশ প্রবেশ করছে খবর পেয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক চোরকারবারীরা ধাওয়া খেয়ে এক বস্তা ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। পরে অনন্তপুর ক্যাম্পের বিজিবি’র সদস্যরা মালিকবিহীন-৩শ ৭৪ বোতল ফেনসিডিল জব্দ করেন।
অন্য দিকে ফুলবাড়ী থানার দায়িত্বরত (ডিউটি) অফিসার শেইলি বেগম জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর খামারটারী এলাকার আব্দুল হালিমের ছেলে এরশাদ আলী (৩৫) এর বাড়ীতে তল্লাশী চালানো হয়। এ সময় ১৫ কেজি ৪শ গ্রাম গঁাজাসহ তাকে আটক করা হয়। আটক ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার পর বুধবার দুপুরে অভিযুক্তকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান জব্দকৃত মাদক দ্রব্য থানায় জমা করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest