রূপগঞ্জে আগুনে পোড়া অজ্ঞাত লাশ উদ্ধার l

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১

রূপগঞ্জে আগুনে পোড়া অজ্ঞাত লাশ উদ্ধার l

শাকিল আহম্মেদ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আগুনে পোড়া অজ্ঞাত এক লাশ উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। তবে এ লাশ নারী বা পুরুষের তা জানা যায়নি। বুধবার (০৩ মার্চ) বেলা ১১ টার দিকে উপজেলার কায়েতপাড়া জিহসতলা গ্রামের শ্রী মানিক সরকারের সবজি বাগানের পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশের দৃশ্যমান একটি পায়ের অংশসহ আরেকটি পোড়া পায়ের অংশ দেখা গেছে। আর লাশের পাশে কোমড়ের একটি বেল্ট পাওয়া গেছে। এদিকে খবর পর্যায়ক্রমে ঘটনাস্থল পরিদর্শন করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেন, নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল-রুপগঞ্জ ও আড়াইহাজার থানা) মাহিন ফরাজি, সিআইডি টিম ও পিবিআই কর্মকর্তারা। তবে এ পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি।


এ ঘটনায় সিআইডি টিমের লাশ শনাক্তকরন নমুনা সংগ্রহের পরে সুরতহাল শেষে লাশ ময়না তদন্তের জন্য বুধবার দুপুরে নারায়গঞ্জ মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছেন মঙ্গলবার দিবাগত গভীর রাতে কে কারা লাশটিকে সবজি বাগানের পাশে পুড়িয়ে রেখে চলে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল ৯ টার দিকে কায়েতপাড়া জিহসতলা গ্রামের শ্রী মানিক সরকারের সবজি বাগানের পাশে স্থানীয়রা একটি পোড়া স্তুপসহ পায়ের বিচ্ছিন্ন অংশ দেখতে পায়। এ সময় তারা রূপগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পরবর্তীতে পুলিশ লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেন বলেন, এখনো লাশ শনাক্ত করা সম্ভব হয়নি। সিআইডি টিম শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করেছে। আর এ বিষয়ে ইতিমধ্যে তদন্ত শুরু হয়ে গেছে। তাছাড়া অজ্ঞাত লাশ বলে আপাতত পুলিশ বাদি হয়ে মামলা রুজুর প্রক্রিয়া চলমান রয়েছে। তবে লাশের পরিচয় পাওয়া গেলে মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest