বোদা কালিয়াগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন চান সালাউদ্দীন বাবু

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

বোদা কালিয়াগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন চান সালাউদ্দীন বাবু

পঞ্চগড় প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চগড় জেলার বোদা উপজেলার ৪ নং কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে মনোনয়ন চান ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: সালাউদ্দীন বাবু।

আলোকিত সময়কে দেয়া এক সাক্ষাৎকারে সালাউদ্দীন বাবু বলেন, আমার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা। আমি দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমি ছাত্রলীগের রাজনীতি করেছি, স্বেচ্ছাসেবকলীগের ইউনিয়নের সভাপতি দায়িত্ব দীর্ঘদিন পালন করেছি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছি, পরবর্তীকালে ২০১৯ এর সম্মেলনে উত্তরবঙ্গের কৃতি সন্তান আমাদের অহংকার রেলপথমন্ত্রী এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজনের নির্দেশে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি।

তিনি আরো বলেন, আমি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক কাজে জড়িত ছিলাম বিশেষ করে করোনাকালীন সময় আমি নিজের উদ্যোগে গ্রামে গ্রামে হ্যান্ড মাইক দ্বারা মানুষকে করোনা সম্বন্ধে সচেতন করতে প্রচার প্রচারণা চালিয়েছি এবং বিপদে-আপদে দলীয় নেতাকর্মীর সবসময় পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবো।

তিনি আরো বলেন, আমি কালিয়াগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী। যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় নৌকা প্রতীকে মনোনীত করেন এবং পঞ্চগড়ের কৃতি সন্তান অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন মাননীয় রেলপথ মন্ত্রী মহোদয় যদি আমাকে নৌকায় মনোনীত করেন তাহলে আমি নির্বাচন করবো। এ ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী সব সময় বিভিন্ন চাপের মুখে বিভিন্ন চ্যালেঞ্জের মুখে পড়ে যায়।

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার প্রতীকে মনোনীত করেন ইনশাল্লাহ আমি এই কালিয়াগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে জয়লাভ করে দলকে উপহার দিতে পারবো।

এক প্রশ্নের জবাবে সালাউদ্দীন বাবু বলেন, আমার নির্বাচনের উদ্দেশ্য হচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া। এ লক্ষ্যে আমি রাজনীতিতে আসি এবং আমি আমার ভবিষ্যৎ জীবনকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অংশীদার হতে চাই এবং সাধারণ মানুষ, নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে থেকে আমি আমার জীবন পার করতে চাই।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, দেশের যুব সমাজকে ধ্বংসের মূল হোতা মাদক আমি আমার ইউনিয়নকে মাদক মুক্ত করতে চাই এবং দুর্নীতি মুক্ত করে ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে চাই। আমাদের এলাকার বারবার নির্বাচিত সংসদ সদস্য বর্তমান রেলপথ মন্ত্রণালয় মাননীয় মন্ত্রী উন্নয়ন করেছেন কিন্তু দলীয় চেয়ারম্যান না থাকার কারণে আমরা কাঙ্খিত উন্নয়ন থেকে পিছিয়ে আছি। আমি নির্বাচিত হলে সকল প্রকার উন্নয়ন তরান্বিত করবো ইনশাল্লাহ।

সবশেষ তিনি সকলের নিকট সহযোগিতা কামনা করেন এবং দোয়া চান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest