আপনাদের জন্য নতুন চমক নিয়ে আসছি : চিত্রনায়িকা চমক তারা

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১

বিনোদন প্রতিনিধি : বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা চমক তারা। যে তার অভিনয়ের মদ্ধো দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে। `মা বাবার সন্তান’ ছবির মধ্যে দিয়ে বড় পর্দায় অভিষেক হয় এই চিত্রনায়িকার। এছাড়া তার অভিনীত আর একটি ছবি মাস্তান পুলিশ। তার বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এখন পর্যন্ত তার ৯ টি ছবির আইটেম সং মুক্তি পেয়েছে। বর্তমান সময়ে ব্যাস্ততা ও সমসাময়িক বিষয় নিয়ে কথা হয় এই চিত্রনায়িকার সাথে। সাক্ষাৎকারটি নিয়েছেন আমাদের প্রতিনিধি মারুফ সরকার।

মারুফ সরকার : আপু কেমন আছেন ?
চমক তারা : ভালো আছি। আপনি কেমন আছেন।

মারুফ সরকার : ভালো আছি। বর্তমান কি নিয়ে ব্যাস্ত সময় পার করছেন।
চমক তারা : আমি একটি ইউটিউব চ্যানেল চালু করেছি। যার নাম Chamok Tara । আর এখন সেই চ্যানেলের জন্য কাজ করছি। সম্প্রতি একটি গানের মিউজিক ভিডিও শেষ করলাম। বর্তমান সম্পদনার কাজ চলছে। আশা করি রোজার ভিতর সেটা মুক্তি পাবে। আপনারা সবাই আমার চ্যানেলের জন্য দোয়া করবেন। আর মিউজিক ভিডিও নিয়ে তেমন কিছু বলবো না সেটা আপনাদের জন্য চমক থাকবে।

মারুফ সরকার : আপনি তো চিত্রনায়িকা আবার আইটেম সং করেন তা মানুষ আপনাকে কোনটা হিসাবে চিনবে ?
চমক তারা : আমি তো মঞ্চ করি তাই আমি সব কাজ করতে ভালোবাসি। আমি নায়িকা হিসাবে থাকতে চাই আবার আইটেম সং ও করতে চাই।

মারুফ সরকার : `মা বাবার সন্তান’ মুক্তি পাওয়ার পর কেমন লেগেছে আপনার ?
চমক তারা : সেই অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না। আমার মনে এতো আনন্দ হয়েছিলো যা কল্পনার বাইরে। আমি শুধু ভেবেছিলাম আমি বড় পর্দার নায়িকা। সারা বাংলাদেশের মানুষ আমাকে দেখছে।

মারুফ সরকার : প্রথম আইটেম সং মুক্তি পাওয়ার পর কেমন লেগেছে ?
চমক তারা : হা হা হা হা , আমি এখন নাচ ও শিখে গেছি। খুব ভালো লাগছে আমার।

মারুফ সরকার :আপনার মঞ্চ নাটকের কি অবস্থা ?
চমক তারা : প্রায় ১ বছর পর আগামী ২৫ মার্চ রাজধানীর বেইলি রোডের মহিলা সমিতি মিলনায়তনে সন্ধ্যায় ‘কালরাত্রি’ নাটকটির মঞ্চায়ন হবে। এই নাটকের গল্পের প্রধান দুটি কেন্দ্রীয় চরিত্রের একটিতে অভিনয় করছি আমি। আপনারা সবাই অবশ্যই আমার মঞ্চ নাটকটি দেখতে আসবেন।

মারুফ সরকার :সর্বশেষ দর্শকদের উদ্দেশে কিছু বলেন ?
চমক তারা : আপনারা অবশ্যই বাংলা ছবি,নাটক ও মঞ্চ নাটক দেখবেন। আপনারা এগুলো দেখলেই আমাদের কাজের সার্থকতা বাড়বে। আমরা কাজের অনুপ্রেরণা পাবো আরো বেশি বেশি কাজ করতে পারবো।


মুজিব বর্ষ

Pin It on Pinterest