বাংলাদেশের সকল মানুষ আমাকে অভিনেত্রী হিসাবে চিনবে : মাহমুদা মিথিলা

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

বাংলাদেশের সকল মানুষ আমাকে অভিনেত্রী হিসাবে  চিনবে : মাহমুদা মিথিলা

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : খুলনার মেয়ে নবাগত অভিনেত্রী মাহমুদা মিথিলা। যে তার অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকদের মন জয় করতে চাই। সে অল্প অল্প করে নিজের লক্ষে পৌঁছানোর জন্য কাজ করছে।

সম্প্রতি নাগরিক টিভিতে প্রচারিত হয় নাটক ‘চাচায় কইছে’। নাটকটি লিখেছেন খলিলুর রহমান এবং পরিচালনা করেছেন আদিত্য জনি। মিথিলার বিপরীতে প্রধান সহশিল্পী হিসেবে নাটকটিতে অভিনয় করেছেন মীর সাব্বির এবং মিম চৌধুরী।

এ ব্যাপারে মাহমুদা মিথিলা বলেন ,আমি আস্তে আস্তে কাজ করে মানুষের মন জয় করতে চায়। আমার ইচ্ছা বাংলাদেশের সকল মানুষ আমাকে অভিনেত্রী হিসাবে চিনবে। আর আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি ভালো ভালো কাজ উপহার দিতে পারি। আর এখন করোনার খুব প্রভাব তাই আপনারা সবাই সাবধানে থাকবেন। ঘরে থাকবেন অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। নিজে ভালো থাকবেন বাংলাদেশকে ভালো রাখবেন।

মাহমুদা মিথিলা এই মুহূর্তে বেশ কয়েকটি ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করছেন। পাশাপাশি খুব শিগগির কয়েকটি নাটকেও তাকে দেখা যাবে। তার আরেকটি নাটকের নাম `জাদুঘরের নাম কষ্ট’ । এটি পরিচালনা করেন আদিত্য জনি। খুব তাড়াতাড়ি চ্যানেল আই এ প্রচারিত হবে। এছাড়া কাজী ইকবাল জামানের `স্বপ্নে বিভোর বাবা’ যেটি পরিচালনা করেছেন কামরুজ্জামান পুতুল এবং রানা ইব্রাহিমের `সব সোমার দোষ’ টেলিফিল্ম এ কাজ করবেন। কিছুদিনের মধ্যে এটার শুটিং শুরু হবে। । মিডিয়ায় দর্শকদের নতুন কিছু উপহার দিতে চান মিথিলা।


মুজিব বর্ষ

Pin It on Pinterest