তেঁতুলিয়ার গৃহকর্মী শিশুকন্যা সুমিকে অমানবিক নির্যাতন l

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, জুন ১৪, ২০২১

তেঁতুলিয়ার গৃহকর্মী শিশুকন্যা সুমিকে অমানবিক নির্যাতন l

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি

তেঁতুলিয়া গৃহকর্মী শিশু কন্যা সুমি(১২)কে রাজরানী ঢাকার একটি বাসার কক্ষে বন্দি করে অমানবিক নির্যাতন করে, অভিযুক্ত বাসার মালিক তেঁতুলিয়ার তৎকালিন উপজেলার সাবেক পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহিনুজজামান(৫০)এবং তার স্ত্রী জিমি বেগম (৪৫) জড়িত বলে জানা যায়,বর্তমানে ঢাকার মানিক গনজে সিংগাইরে সরকারী একজন কর্মকর্তা হিসেবে দায়িত্ব কর্তব্য পালন করছেন।

জানাযায়,পঞ্চগড় জেলা তেঁতুলিয়া উপজেলা ৩নং সদর ইউনিয়নের দর্জিপাড়া গ্রামের হত দরিদ্র পিতা দবিরুলের কন্যা সুমি(১০) সে দর্জিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী। করুনা সংক্রামনের কারনে স্কুল বন্ধ থাকার সুবাদে গত দুই মাস আগে একই গ্রামের আবু সাইদ তার পুর্ব পরিচিতি পরিবার পরিকল্পনারর কর্মকর্তা সাহিনুরজজামানের কাছে ঢাকার গৃহকর্মি হিসেবে পাঠায়।

এব্যাপারে আজ বুধবার( ৯ জুন) সকালে পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহিনুজজামানর সহিদ মুঠোফোনে যোগাযোগ করা হলে জানান,শিশুটি প্রচুর মিথ্যা কথা বলে,এবং আমার স্ত্রীকে মারপিট করেছে।অসুখ আছে চিকিৎসক দেখিয়েছি মারপিটের ঘটনাটি সত্য নয় বলে জানান।

হাসপাতালে জরুরী বিভাগের কর্মকর্তা সিনিয়র নার্স দিদি বলেন- শিশুটির পুরো শরীরে আঘাতের চিহ্ন আছে।

এ বিষয়ে মেডিকেল অফিসার ডাঃ এ এস এম মুশফিকুর রহমান জানান, মনে হয়েছে শিশুটির উপর শাররিক ও মানসিক নির্যাতন করা হয়েছে।তবে আরো কিছু পরীক্ষা নিরীক্ষা ও ইনভেস্টিগেশন শেষে নিশ্চিত হওয়া যাবে।

জেলার সুশীল সমাজ আইনানুগ ব্যবস্থা গ্রহনে সরকারী বে সরকারী সংস্থা এবং প্রশাসনের কাছে আবেদন জানান।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest