বিয়ের ১ সপ্তাহ পর যে খবর পেলেন প্রসূন আজাদ

প্রকাশিত: ১১:১১ পূর্বাহ্ণ, আগস্ট ৮, ২০২১

বিয়ের ১ সপ্তাহ পর যে খবর পেলেন প্রসূন আজাদ

লাক্স তারকা প্রসূন আজাদ। গেলো ৩১ জুলাই ফারহান গাফফারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের রেশ কাটতে না কাটতেই নতুন সুখবর পেলেন এই অভিনেত্রী। তার অভিনীত ‘পদ্মাপুরাণ’ চলচ্চিত্রটি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

বহু প্রতীক্ষার পর সেন্সর ছাড়পত্র পেয়ে খুশি নির্মাতা রাশিদ পলাশ। তিনি বলেন, ‌‘পদ্মানদীর চরে রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে শুটিং করেছিলাম। পুরো টিমের অকুণ্ঠ সহযোগিতা ছাড়া কোনভাবেই এ অসাধ্য সাধন সম্ভব হতো না। কোভিড পরিস্থিতি একটু স্বাভাবিক হলে একটা ভালো দিনে প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাই ছবিটি।’

এর আগে গেলো ১১ মার্চ ‘পদ্মাপুরাণ’ এর ‘নোনা’ শিরোনামে একটি গান প্রকাশ করা হয়েছে। সেই গানের শুরুতে প্রসূন আজাদের কিছু সাহসী সংলাপে পুরুষদের নিয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। তার সেসব সংলাপে নেটদুনিয়ায় আলোচনার ঝড় উঠেছিলো।

গানের শুরুতে দেখা যায়, প্রসূন আজাদ মদ পান করছেন আর বলছেন, ‘আমার থেকে ভালো পুরুষ মানুষ আর কেউ চিনে না। কাঁটা তারের বেড়ার এইপার আর ওইপার দুই পার হলো আমার দুই রানের…(বিপ)। হিন্দুগো গরুর মাংস খাওয়া নিষেধ, মুসলমানের শুয়োরের মাংস। কিন্তু এই মাইয়া মাইনসের মাংস সব শালায় খায়। সব জায়গায় চলে, মেশিনের মতো চলে।’ এমন সংলাপের পরই বেজে ওঠে ‘নোনা’ শিরোনামের গানটি।

উল্লেখ্য, প্রসূন আজাদ ছাড়াও ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest