শেষ টি-টোয়েন্টিতেও হলো না বড় সংগ্রহ

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০২১

শেষ টি-টোয়েন্টিতেও হলো না বড় সংগ্রহ

আগের চারটি টি-টোয়েন্টিতে কোনো দলই বড় কোনো স্কোর উপহার দিতে পারেনি। সেই ধারাবাহিকতা থাকল পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতেও। অবশ্য পাঁচ ম্যাচের মধ্যে চার ম্যাচই আগে ব্যাট করেছে টাইগাররা। শেষ টি-টোয়েন্টিতে অজিদের ১২৩ রানের লক্ষ্য দিয়েছে টাইগাররা। নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১২২ রান করেছে টাইগাররা।

এর আগে আফিফ ১১ বলে ১০ রান করে ফেরেন। শুরুতে ধুঁকতে থাকা সৌম্য ছন্দ ফিরে পাওয়ার আভাস দিয়েছিলেন, তবে টিকতে পারলেন না বেশিক্ষণ। সৌম্য আউট হয়েছেন ১৮ বলে ১৬ রান করে। আলগা শটে ফিরেন মাহমুদউল্লাহ। অ্যাশটন অ্যাগারের বলের বাউন্স বুঝতেই পারেননি, ঘুরিয়ে খেলতে গিয়ে তুলেছেন ফিরতি ক্যাচ। ১৪ বলে ১৯ রান করে ফিরেছেন বাংলাদেশ অধিনায়ক। আজও ব্যাট হাতে কিছু করে দেখাতে পারলেন না সোহান। ফিরেছেন ১৩ বলে ৮ করে।

সাকিব ভুগছিলেন শুরু থেকেই। সাকিব ফিরেন ২০ বলে ১১ রান করে। ড্যান ক্রিস্টিয়ানকে করতে গেলেন রিভার্স সুইপ, তবে কোনো নিয়ন্ত্রণ ছিল না সে শটে। ব্যাকওয়ার্ড পয়েন্টে ধরা পড়ার আগে নাঈম করেছেন সমানসংখ্যক বলে ২৩ রান। এর আগে সৌম্যর জায়গায় ব্যাট করতে নেমে মেহেদী ফিরেছেন ১২ বলে ১৩ রান করে। অজিদের সফল বোলার এলিয়েস। ৪ ওভার বল করে মাত্র ১৫ রান দিয়ে শিকার করেছেন দুটি উইকেট।


মুজিব বর্ষ

Pin It on Pinterest