গোপনে প্রেম করছেন চিত্রনায়ক বাপ্পী

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২১

গোপনে প্রেম করছেন চিত্রনায়ক বাপ্পী

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর ব্যক্তিগত জীবনের গল্প অনেকেরই অজানা। কারণ অভিনয়ের বাইরে তিনি চলাফেরা করেন খুবই সঙ্গোপনে। শুধুমাত্র সামাজিক কার্যক্রমগুলোতে তার উপস্থিতিই চোখে পড়ে সবার। এই চিত্রনায়ককে নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে বিশেষ সম্পর্কের গুঞ্জন রটেছিল কিছুদিন আগে। তবে সেটি যে ভুয়া খবর তা এরই মধ্যে প্রমাণিতও হয়েছে।

তবে এবার গুঞ্জন উঠেছে বাপ্পী প্রেম করছেন গোপনে। বিশ্বস্ত সূত্রে জানা গেছে , তার প্রেমিকা মিডিয়ার কেউ নন। বছরখানেক সময় ধরেই বিশ্ববিদ্যালয় পড়ুয়া সেই তরুণীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বাপ্পী। মাঝে মধ্যে রাতের আঁধারে প্রেয়সীকে নিয়ে লংড্রাইভেও বের হন তিনি। বাপ্পীর পরিবারের সদস্যরাও নাকি তার প্রেমের খবর জানেন। করোনার কারণে শুটিং ব্যস্ততা কম থাকায় তিনি অবসর সময়গুলো প্রেমিকার সঙ্গেই থাকছেন।

বাপ্পীর ঘনিষ্ঠ কয়েকজন নাম প্রকাশ না করার শর্তে বলেছেন,এবার সম্ভবত বাপ্পী এই প্রেমিকার গলাতেই বিয়ের মালা পড়াবেন। তবে বাপ্পীর কাছে এই প্রেমের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার প্রেম অথচ আমিই জানি না। আমাকে নিয়ে যে বা যারাই এ ধরনের গুঞ্জন ছড়ান তাদের উদ্দেশ্যে বলব- অন্যের বিষয়ে কথা বলার আগে সত্য মিথ্যা যাচাই করে নেবেন।’

বাপ্পী বিষয়টি অস্বীকার করলেও ঘটনা অনেকদূর এগিয়েছে বলেই জানিয়েছেন কয়েকজন চিত্রনির্মাতাও। তাদের মতে, কেউ যদি গোপনে প্রেম করে তাহলে কি স্বীকার করবে?। তবে অনেকে বলছেন, ঘটনা যদি সত্যি হয় তাহলে তা লুকিয়ে রেখেও কোনো লাভ হবে না।

এদিকে অভিনয়েও নিয়মিত কাজ করছেন এই চিত্রনায়ক। হাতে রয়েছে বেশ কিছু ছবির কাজ। এগুলো হলো- আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’, বেলাল সানির ‘ডেঞ্জারজোন’, গাজী জাহাঙ্গীরের পরিচালনায় ‘প্রেমের বাঁধন’, দীপঙ্কর দীপনের ‘ঢাকা ২০৪০’, সাফিউদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’, ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘কোভিড ১৯’ এবং দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest