পিএসজিতে মেসি-নেইমারের সঙ্গে যোগ দিচ্ছেন রোনালদো!

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২১

পিএসজিতে মেসি-নেইমারের সঙ্গে যোগ দিচ্ছেন রোনালদো!

একদিকে পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। অন্যদিকে জোর গুঞ্জন পিএসজিতে থাকছেন না এমবাপ্পে। যদি শেষ পর্যন্ত থাকতে না চান, তাহলে তাকে বেচে দেবে পিএসজি। শুধু তাই নয়, আগামী মৌসুমে তার শূন্যতা পূরণের প্রস্তুতিও নিচ্ছে ক্লাবটি।

জুভেন্টাস থেকে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে আসার চেষ্টা করবে পিএসজি। এমবাপ্পেকে বহু আগে থেকেই কিনতে চায় রিয়াল মাদ্রিদ। ফরাসি ফরোয়ার্ড যদি জুনে ফ্রি এজেন্ট হয়ে রিয়ালে শেষ পর্যন্ত যোগ দেন, আর জুভেন্টাসেও যেহেতু রোনালদো তেমন একটা ভালো নেই তাই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অঙ্কটা কষেছে পিএসজি।

এমবাপ্পে আগামী মৌসুম শেষে রিয়ালে ফ্রি এজেন্ট হিসেবে যোগ দেবেন, এটাই মনে করছে স্প্যানিশ এই সংবাদমাধ্যম। পিএসজিও নাকি এ বিষয়ে একমত।

এদিকে আগামী ৩০ জুন রোনালদোও ফ্রি এজেন্ট হয়ে যাবেন জুভেন্টাসে। তখন এমবাপ্পের জায়গায় রোনালদোকে এনে দুই চিরপ্রতিদ্বন্দ্বীকে (মেসি-রোনালদো) ক্লাব সতীর্থ বানাতে চায় পিএসজি। দলবদল নিয়েও কোনো পয়সা খরচ হবে না ক্লাবটির। শুধু এক তারকার জায়গায় আসবেন আরেক তারকা।

এএস জানিয়েছে, বিশ্বের অন্যতম সেরা এই তিন ফুটবলারকে একত্র করার ইচ্ছাটা বহু আগে থেকেই লালন করছেন খেলাইফি। ২০১৭ সালে নেইমার-এমবাপ্পে একসঙ্গেই এসেছিলেন। এবার এলেন মেসি।

বাকি রয়েছেন শুধু রোনালদো। বোঝাই যাচ্ছে পিএসজির চেয়ারম্যান নাসের আল খেলাইফির স্বপ্নের কোনো সীমা নেই। তাই নেইমার-মেসি-রোনালদো ত্রয়ীকে একসঙ্গে দেখতে হয়তো বেশিদিন অপেক্ষা করতে হবে না ফুটবল ভক্তদের।


মুজিব বর্ষ

Pin It on Pinterest