গালির ভয়ে বিয়ের ছবি পোস্ট করতে পারছি না: অভিনেতা নিলয়

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২১

গালির ভয়ে বিয়ের ছবি পোস্ট করতে পারছি না: অভিনেতা নিলয়

আলোচিত অভিনেতা নিলয় আলমগীর দ্বিতীয় বিয়ে করেছেন। মাসখানেক আগে বিয়ে করলেও বিষয়টি জানিয়েছেন গত বুধবার। নিজের ফেসবুকে বিয়ের কিছু ছবি আপলোড করে খবরটি প্রকাশ করেন নিলয়। আর এর পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিড়ম্বনার শিকার হচ্ছেন তিনি।

স্ত্রী তাবাসসুম হৃদির সঙ্গে তার ছবি পোস্ট করলেই কিছু বাজে মন্তব্য জমা পড়ছে মন্তব্যের ঘরে। নেটিজেনদের এমন আচরণে হতাশ নিলয়।

বিষয়টি উল্লেখ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নিলয়।

তিনি লিখেছেন, ‘কী যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করিনি। নতুন বউয়ের সাথে হাসিখুশি ছবি দিলে কমেন্ট করছে- ‘এত নির্লজ্জ কেন আপনি, দ্বিতীয় বিয়ে করেছেন আবার বউয়ের সাথে ছবি দেন। একা ছবি দিলাম, তাতেও সমস্যা; বিয়ের পর একা ছবি কেন। আমার বিড়ালের সাথে ছবি দিলাম, সেটাও সমস্যা।’

নেটিজেনদের বাজে মন্তব্যের কারণে স্ত্রীর সঙ্গে তোলা ছবি ফেসবুকে আপলোড করতে ভয় পান নিলয়।

সে কথা জানিয়ে এ অভিনেতা লিখেছেন, ‘এক হাজারের উপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছিনা। আমার এত ছবি লইয়া আমি এখন কোথায় যাব। ’

২০১৬ সালের জানুয়ারিতে প্রথম বিয়ে করেন নিলয়। প্রেম করে তিনি বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে। সেই বিয়ে টেকেনি। আলোচনার মাধ্যমে দুই তারকা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest