সাকিব-মোস্তাফিজকে অনুমতি দেয়া হবে আইপিএলে খেলার

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২১

সাকিব-মোস্তাফিজকে অনুমতি দেয়া হবে আইপিএলে খেলার

বেশ ব্যস্ত সময়ের মধ্য দিয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট। জিম্বাবুয়ে সফর শেষ অস্ট্রেলিয়া সিরিজ। আসছে নিউজিল্যান্ড দল। আসার কথা ছিল ইংল্যান্ডেরও।ইংলিশরা আসার কথা ছিল সেপ্টেম্বরে আইপিএল চলাকালীন। তবে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ স্থগিত হয়ে যাওয়ায় ওই সময়টায় ব্যস্ততা নেই খেলোয়াড়দের।

তাই সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে আইপিএলের জন্য অনাপত্তি পত্র দিতে সমস্যা হবে না বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স আকরাম খান।‘ইংল্যান্ড যদি আসতো তাহলে কোনও সুযোগ ছিল না। এখন যেহেতু ওরা আসছে না সেক্ষেত্রে সাকিব, মোস্তাফিজ যদি অনাপত্তি পত্রের আবেদন করলে আমরা এনওসি দেব।’

এদিকে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) জ্যামাইকা তালাওয়াশে খেলার জন্যও ডাক পেয়েছেন সাকিব। যেহেতু ওই সময়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ রয়েছে বাংলাদেশের, তাই সিপিএলে সাকিবের খেলার সম্ভাবনা নেই বলে জানান আকরাম খান।

আগামী সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে আইপিএলের স্থগিত হওয়া ৩১টি ম্যাচ। স্থগিত হবার আগে কলকাতা নাইট রাইডার্সের হয়ে তিন ম্যাচে ৩৮ রান আর দুই উইকেট নিয়েছিলেন সাকিব। রাজস্থানের হয়ে মোস্তাফিজ সাত ম্যাচে নেন ৮টি উইকেট।


মুজিব বর্ষ

Pin It on Pinterest