তালেবানের অধীনেই কাবুলে শুরু হয়ে গেল রশিদ-মুজিবদের অনুশীলন

প্রকাশিত: ৯:৩৯ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০২১

তালেবানের অধীনেই কাবুলে শুরু হয়ে গেল রশিদ-মুজিবদের অনুশীলন

আফগানিস্তানের ক্ষমতা এখন তালেবানদের হাতে। এ সংগঠনটির হাতে ক্ষমতা যাওয়ার পর পরই অনিশ্চয়তার মুখে পড়ে গিয়েছিল আফগানিস্তানের ক্রিকেট। স্বয়ং ক্রিকেটাররাই সংশয় প্রকাশ করেছিলেন।

জবাবে তালেবান আশ্বস্ত করেছিল, তাদের ক্ষমতা দখল ক্রিকেটের ওপর প্রভাব ফেলবে না’ বরং তারাই দেশটিতে ক্রিকেট এনেছে মনে করিয়ে বলা হয়েছিল, বরং উন্নতিই হবে ক্রিকেটের।

আভিস্কা গুণাবর্ধনেকে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগও দিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। আজ কাবুলে শুরু হয়েছে জাতীয় দলের অনুশীলনও। টুইটারে গুনাবর্ধনের নিয়োগের ঘোষণা আনুষ্ঠানিকভাবে দেওয়ার পর অবশ্য পরে মুছে ফেলা হয়েছে টুইটটা। তবে ক্রিকবাজ বলছে, পাকিস্তান সিরিজের জন্য নিয়োগ দেওয়া হয়েছে গুনাবর্ধনেকে। দক্ষিণ আফ্রিকার হিল্টন ডিওন অ্যাকারম্যানের জায়গা নিচ্ছেন তিনি।

এদিকে আজ পাকিস্তান সিরিজের জন্য অনুশীলনও শুরু করে দিয়েছে আফগানিস্তান জাতীয় দল। সামাজিক যোগাযোগমাধ্যমে অনুশীলনের ছবি পোস্ট করে আফগানিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, কাবুলে জাতীয় দলের ক্রিকেটারদের অনুশীলন শুরু হয়েছে সামনের ম্যাচগুলোর জন্য। ১ থেকে ৫ সেপ্টেম্বরের মাঝে পাকিস্তানের সঙ্গে তিনটি ওয়ানডে খেলার কথা আছে আফগানিস্তানের।


মুজিব বর্ষ

Pin It on Pinterest