এবার সমালোচকদের উদ্দেশ্য যা বললেন সেই অপু

প্রকাশিত: ৯:৫২ পূর্বাহ্ণ, আগস্ট ২৪, ২০২১

এবার সমালোচকদের উদ্দেশ্য যা বললেন সেই অপু

দেশের জনপ্রিয় নির্মাতা অনন্য মামুনের পরিচালনায় ‘সিনিয়র ভার্সেস জুনিয়র’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন সাম্প্রতিক সময়ের বিতর্কিত টিকটকার অপু। এমন ঘোষণার পর থেকেই ফেসবুকে তুমুল সমালোচনা চলছে এই তরুণকে নিয়ে। টিকটকার পরিচয়ের পাশাপাশি তার ‘অভিনয় জ্ঞান’ নিয়েও বিদ্রূপ করছেন অনেকে।

এ বিষয়ে একটি গণমাধ্যমকে অপু জানান, সমালোচনাকে আশীর্বাদ হিসেবে নিয়ে নিজেকে একজন শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে চান নিজেকে। অপু বলেন, আমাকে নিয়ে যারা সমালোচনা করছেন, তাদের আমি অনেক ভালোবাসি। কারণ তারা কিন্তু আমাকে ইগনোর না করে আমার কাজগুলো নিয়ে সমালোচনা করে। এটাই আমার জন্য অনেক কিছু। এটাকে আমি আশীর্বাদ হিসেবেই দেখছি। সবাই আমার পাশে থাকলে আমি ভালো কিছু করতে পারব।

ওয়েব সিরিজ সম্পর্কে অনন্য মামুন বলেন, ‘সিনিয়র ভার্সেস জুনিয়র’ ওয়ের সিরিজে দর্শকের সামনে অপু ভাই আসবেন আলিয়ান (চরিত্রে নাম) হয়ে। একমাস অভিনয়ের প্রশিক্ষণ নিয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি।’ ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ও ‘নবাব এলএল.বি’খ্যাত নির্মাতা মামুন আরও বলেন, এই কর্মশালা থেকে যারা বের হবেন তারা আমার নতুন ওয়েব সিরিজ ‘সিনিয়র ভার্সেস জুনিয়র’-এ অভিনয়ের সুযোগ পাবেন।’


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest