টাইগার বধ মিশনে ঢাকায় নিউজিল্যান্ড দল

প্রকাশিত: ১:১৩ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২১

টাইগার বধ মিশনে ঢাকায় নিউজিল্যান্ড দল

অস্ট্রেলিয়া সিরিজ শেষে দুই সপ্তাহের বিরতির পর আবারও দেশে ক্রিকেটের সুবাস। আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে নিউজিল্যান্ডের বিপক্ষে টাইগারদের ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সেই সিরিজে টাইগার বধের লক্ষ্যে আজ মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরেই ঢাকায় পৌঁছান কিউই ক্রিকেটাররা।

অস্ট্রেলিয়া এসেছিল চাটার্ড ফ্লাইটে করে। তবে নিউজিল্যান্ড ক্রিকেটাররা চাটার্ড ফ্লাইট নয়, এসেছেন সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বাণিজ্যিক ফ্লাইটে করে। আজ দুপুর ১২টায় আগেই ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তারা। এরপর ইমিগ্রেশন শেষ করে দ্রুত গিয়ে উঠবেন টিম হোটেলে।

এদিকে ইংল্যান্ডের দ্য হান্ড্রেড ক্রিকেট খেলে নিজেদের দেশে না গিয়ে নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার অ্যালেন ফিন ও কলিন ডি গ্র্যান্ডহোম গত শুক্রবার ঢাকায় এসে পৌঁছে গেছেন। এসেই তারা তিনদিনের রুম কোয়ারেন্টাইন করেন। আজ কোয়ারেন্টাইন মুক্ত হচ্ছেন তার। তাদের সঙ্গে কোযারেন্টাইন মুক্ত হয়েছেন নিউজিল্যান্ডের দুই পর্যবেক্ষকও।

মিরপুরে ১ সেপ্টেম্বর শুরু হবে বাংলাদেশ এবং নিউজিল্যান্ড ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ৩, ৫, ৮ ও ১০ তারিখ অনুষ্ঠিত হবে সিরিজের বাকি চার ম্যাচ।

এদিকে তিনদিন নিজেদের বাড়িতে কোয়ারেন্টাইন করা বাংলাদেশ দলের সদস্যরাও আজ হোটেলে উঠছেন। সফরকারীদের মতো তারাও তিনদিনের হোটেল কোয়ারেন্টাইন শেষে অনুশীলনের সুযোগ পাবেন মিরপুরে। যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে কাটিয়ে আগামীকাল দেশে ফিরছেন সাকিব আল হাসানও। বিসিবির প্র্যাকটিস সূচিতে বাংলাদেশের দলের জন্য মিরপুর বরাদ্দ হয়েছে ২৮ আগস্ট। তাতে কোয়ারেন্টাইন শেষ করে দলের সঙ্গে প্রথম অনুশীলনেই যোগ দিতে পারবেন সাকিব।


মুজিব বর্ষ

Pin It on Pinterest