পাপনের চোখে যারা সেরা

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২১

পাপনের চোখে যারা সেরা

বুধবার দুপুরে তামিম ইকবাল হঠাত করেই ফেসবুক লাইভে এসে জানিয়ে দেন তিনি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না। সাম্প্রতিক চোট ও শেষ কয়েকটা সিরিজে না খেলার জন্যই নিজে থেকে সরে দাঁড়িয়েছেন দেশ সেরা এই ওপেনার।

এমন সিদ্ধান্তে বেশ বাহবা কুড়িয়েছেন তামিম। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপনও তামিমের এমন সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন সংবাদ সম্মেলনে।

তামিমের সিদ্ধান্তকে সাহসী সিদ্ধান্ত উল্লেখ করে পাপন বলেছেন, “সে নিজের সিদ্ধান্ত নিয়েছে এটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাকে যদি জিজ্ঞাস করেন, আমি বলব আজকে যে দলের লিস্টটা আমাকে দিয়েছে সেখানেও তামিম ছিল। এখন অবশ্য থাকছে না। কিন্তু বিশ্বকাপের পরে আমাদের আরও অনেক খেলা আছে। সামনের বছর আরেকটা বিশ্বকাপ আছে। আমার আশা তামিম আবার টি-টোয়েন্টি দলে ঢুকবে এবং সামনের বিশ্বকাপে খেলবে। আর এটা খুবই সাহসী সিদ্ধান্ত। সবাই চায় বিশ্বকাপ খেলতে কিন্তু তামিম কিন্তু সাহসী সিদ্ধান্ত নিয়েছে।”

এই বিশ্বকাপ না খেললেও পাপনের চোখে তামিমই সেরা ওপেনার। এসময় নিজের চোখে সেরা খেলোয়াড়দের নামও জানান।

“‘আমার দেখা সবচেয়ে সেরা ওপেনার তামিম ইকবাল। সেরা ব্যাটসম্যান মুশফিক, সেরা অধিনায়ক মাশরাফী। বাংলাদেশের সেরা খেলোয়াড় সাকিব আল হাসান। তামিম যদি দলে আসে, সে সব সময় প্রথম পছন্দ, বাদ দেওয়ার প্রশ্ন আসে না।”


মুজিব বর্ষ

Pin It on Pinterest