আজও ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২১

আজও ফিল্ডিংয়ে বাংলাদেশ

চতুর্থ টি-টোয়েন্টিতেও টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড। সিরিজের সমতা ফেরাতে জিততেই হবে নিউজিল্যান্ডকে। অন্যদিকে এই ম্যাচ জিতলেই এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ নিশ্চিত হয়ে যাবে টাইগারদের। এতে করে টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো কিউইদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের স্বাদ পাবে বাংলাদেশ।

এক মাস আগেও টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে কোনো জয় ছিল না বাংলাদেশের। সেই দলের বিপক্ষে ৫ ম্যাচের সিরিজ জয় ধরা দিয়েছে ৪-১ ব্যবধানে। এবার একই বাস্তবতা নিউ জিল্যান্ডের বিপক্ষেও। সিরিজের প্রথম দুটিতে জেতার পর তৃতীয়টিতে হেরে যায় টাইগাররা।

প্রথম টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডকে সর্বনিম্ন রানে অলআউটের লজ্জা (৬০) দিয়ে বড় ব্যবধানে জিতেছে বাংলাদেশ। পরের ম্যাচেও টাইগাররা জিতেছে ৪ রানে। তৃতীয় ম্যাচে ৫২ রানে হারে বাংলাদেশ। বাংলাদেশ দলে আজও কোনো পরিবর্তন নেই। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের দল নিয়েই মাঠে নামবে টাইগাররা।

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান।


মুজিব বর্ষ

Pin It on Pinterest