ফিনফিনে লেসের পোশাক থেকে বেরিয়ে এল সাপ, শ্যুটিংয়ে তারকার সঙ্গে যা হল…ভয়াবহ

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২১

ফিনফিনে লেসের পোশাক থেকে বেরিয়ে এল সাপ, শ্যুটিংয়ে তারকার সঙ্গে যা হল…ভয়াবহ

আমেরিকা: সকাল থেকে চলছিল শ্যুটিং! গানের ভিডিও শ্যুটে ব্যস্ত সুন্দরী গায়িকা! হঠাৎ করে যা হল…গায়িকার আত্মারাম খাঁচাছাড়া অবস্থা! গোটা সেট জুড়ে হুলুস্থুল কাণ্ড। সবার চোখে মুখে আতঙ্কের ছাপ! গায়িকার ভয়ার্ত কান্না তো আর থামেই না! কিন্তু কী এমন হল, যাতে সেটের খুশির পরিবেশ নিমেষে এরম ভয়াবহ হয়ে গেল (Viral Video)?

জানা যায়, মিউজিক ভিডিওর শ্যুট করছিলেন আমেরিকার জনপ্রিয় গায়িকা মায়েটা। আচমকাই ২১ বছরের মায়েটাকে কামড় বসাল একটা সাপ। মার্কিন মুলুকের এই কাণ্ড এই মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায় (Viral Video)। নেটিজেনরা শিউরে উঠেছেন ভিডিও ফুটেজ দেখে। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা ব্যাকড্রপের ওপর কালো লেসের বডিস্যুট পরে শুয়ে রয়েছেন গায়িকা! তাঁর শরীরের উপরে রয়েছে কালো রঙের একটা সাপ। শুটিং চলাকালীন ওই সাপটিকে সরিয়ে রেখে একটি সাদা সাপ রাখতে যান গায়িকার সহযোগী। কিন্তু আচমকাই কালো সাপটি কামড়ে দেয় গায়িকার চিবুকে (Viral Video)।

মায়েটা গোটা ঘটনার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, ” দেখুন আপানদের জন্য ভিডিও তৈরি করতে গিয়ে আমায় কী অভিজ্ঞতার সম্মুখীন হতে হল!” ভিডিওটি দেখতে দেখতে সত্যিই গায়ে কাঁটা দিয়ে ওঠে!
পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ৪৪২ হাজার ভিউ ছাড়িয়েছে ভিডিওটি। তবে বেঁচে গিয়েছেন মায়েটা, সাপটা বিষাক্ত ছিল না। নবাগতা হলেও তরুণ প্রজন্মের কাছে মায়েটার জনপ্রিয়তা তুঙ্গে। চলতি বছরের শুরুতেই সাইন করেছেন ‘রক নেশন’-এ। ইতিমধ্যে মুক্তি পেয়েছে তাঁর প্রথম অ্যালবাম ‘হ্যাবিটস’! এই অ্যালবামের গান ‘টিন সিন’, ‘টক্সিক’ বিপুল জনপ্রিয়।
তবে শুধু হলিউড নয়, বলিউডের তারকাদেরও ‘টার্গেট’ করেছে সাপ! শনিবার রাত ৩টেয় পানভেলের ফার্মহাউজে সাপের কামড় খেয়েছেন বলিউডের তারকা অভিনেতা সলমান খান (Salman Khan Bitten by Snake)। এই ঘটনার পরই দ্রুত তাঁকে নবি মুম্বইয়ের কামোথে এলাকায় একটি হাসপাতালে ভর্তি করা হয়। রাতটা থাকার পর রবিবার সকাল ৯ টায় হাসপাতাল থেকে ফের ফার্মহাউজেই ফিরেছেন অভিনেতা (Salman Khan Bitten by Snake)। এহেন খবরে সল্লু মিঞার ভক্তদের মধ্যে উন্মাদনা পড়ে গিয়েছিল। ভাইজান-এর জন্মদিনের আগে এমন খবরে স্বাভাবিক ভাবেই হতাশ হয়ে পড়েছিলেন ভক্তরা। কিন্তু রবিবার রাতে ভক্তদের দারুণ সারপ্রাইজ দিলেন সলমান খান (Salman Khan Birthday)। পালভেলের ফার্মহাউজের বাইরে এসে মিডিয়ার সামনে পোজ দিলেন। চির পরিচিত হাসি ফুটে উঠল নায়কের মুখে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest