ফকিরহাটে ট্রাক মাহেন্দ্র সংঘর্ষে নিহত – ৩ আহত ২

প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২২

ফকিরহাটে ট্রাক মাহেন্দ্র  সংঘর্ষে নিহত – ৩ আহত ২

মোঃ সাগর মল্লিক
খুলনা ব্যুরো :বাগেরহাটের ফকিরহাটের কাটাখালী এলাকায় ট্রাক মাহেন্দ্র সংঘর্ষে ৩ জন ঘটনা স্থলে নিহত ও ২ জন আহত হয়েছে। শনিবার রাত বারোটার পরে খুলনা-মোংলা মহাসড়কে কাটাখালী মুনষ্টার জুটমিলের সামনে এদূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাগেরহাট হাকিমপুর মাদ্রাসার ছাত্র
হলেন, হাফেজ আব্দুল্লাহ, হাফেজ আব্দুল গফুর ও হাফেজ সালাহউদ্দীন।

হাকিমপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মাবুদ জানান, মাদ্রাসার ছাত্ররা শনিবার সন্ধ্যায় খুলনা আলিয়া কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে অংশগ্রহন করেছিলেন। রাতে খুলনা থেকে মাহেন্দ্রেযোগে মাদ্রাসার উদ্দেশ্য রওনা দেন। ঘটনা স্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের সাথে তাদের মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তিন জন মারা যান। এসময় মাহেন্দ্রের আরো ২ যাত্রী আহত হয়।আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আলী জানান , দূর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ কাটাখালী হাইওয়ে থানায় এবং আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ঘন কুয়াশার কারনে এ দুর্ঘটনা ঘটেছে। ঘাতক ডাম্পার ট্রাকটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ট্রাকটি আটকের যোর চেষ্টা চলছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest