রূপালি পর্দায় অপ্সরার যাত্রা; যোগ্যতা দিয়েই যা করতে চান অপ্সরা

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২২

রূপালি পর্দায় অপ্সরার যাত্রা; যোগ্যতা দিয়েই যা করতে  চান অপ্সরা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল অনন্য অপ্সরা। ক্যারিয়ারের খুব স্বল্প সময়েই তিনি নিজেকে মেলে ধরেছেন এক অনন্য উচ্চতায়। একনাগাড়ে কাজ করেছেন দর্শকনন্দিত অসংখ্য নাটকে। সেই সঙ্গে দেশের বিভিন্ন স্বনামধন্য ফ্যাশন হাউজেও মডেল হিসেবে তার পথচলা ছিলো সত্যিই ঈর্ষণীয়!

সম্প্রতি, মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের উপর নির্মিত ‘প্রিয় জন্মভূমি’ নাটকে অসাধারণ কৃতিত্বের সম্মানস্বরূপ অর্জন করেছেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাবিসাস) অ্যাওয়ার্ড। তবে অনেকদিন ধরেই স্বপ্ন ছিলো ছোট পর্দার গণ্ডি পেরিয়ে অভিষিক্ত হবেন সিনেমার রঙিন পর্দায়। আর সেই সুযোগটিও এবার পেয়ে গেছেন সম্ভবনাময়ী গ্ল্যামারাস এই অভিনেত্রী।

গত ৩০ জানুয়ারি (রোববার) ছিলো জান্নাতুল অনন্য অপ্সরার জন্মদিন। আর এই দিনেই শুভক্ষণে সিনেমায় অভিষিক্ত হবার ব্যাপারে দর্শকদের এবং অগণিত শুভাকাঙ্খীদের অবহিত করেন তিনি। দেশের গুণী নির্মাতা নাসিম সাহনিক পরিচালিত ‘ব্যাচেল ইন ট্রিপ’ শিরোনামের সিনেমায় একটি বিশেষ চরিত্রে এবার দেখতে পাওয়া যাবে এই অভিনেত্রীকে। জন্মদিনে এমনটাই জানান এই অভিনেত্রী এবং ওই সিনেমার সঙ্গে সংশ্লিষ্টরা। জমকালো ওই অনুষ্ঠানে পরিচালক নাসিম সাহনিকসহ আরও উপস্থিত ছিলেন প্রযোজক মামুনুর ইসলাম, এফ এম সাঈদ, অভিনেত্রী সুবর্ণা সাঈদ, অনুপমা জান্নাতসহ বিভিন্ন মিডিয়া ব্যক্তিত্ব এবং গণমাধ্যমকর্মী।

এদিকে, সিনেমায় অভিষিক্ত হবার প্রসঙ্গে দারুণভাবে আনন্দিত এবং উচ্ছ্বসিত জান্নাতুল অনন্য অপ্সরা নিজের ব্যক্তিগত অভিমত প্রকাশ করতে গিয়ে বলেন, “অনেক আগের থেকেই নাসিম সাহনিক ভাইয়ের কাজের প্রতি আমি ভীষণভাবে মুগ্ধ ছিলাম। মূলত, তার নির্মিত ‘গোয়ান্দাগিরি’ চলচ্চিত্রটি দেখার পর থেকেই তার কাজ আমায় প্রবলভাবে আকৃষ্ট করতে শুরু করে। আর এবার এই পরিচালকের হাত ধরেই সিনেমায় আমার অভিষেক ঘটতে চলেছে যা আমার স্বল্পতম ক্যারিয়ারের অন্যতম প্রাপ্তি বলে মনে করি।

আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে কাজ করার চেষ্টা করব। আর আমি দ্যর্থহীনভাবে বলতে পারি যে, আমি আমার কাজ দিয়ে চলচ্চিত্রটির পুরো টিম এবং দর্শকদের কখনোই হতাশ করব না। ইনশাল্লাহ্ খুব শীঘ্রই ভালো একটি গল্পের চলচ্চিত্র দর্শকদের মাঝে উপহার দিতে পারব। সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন পরিচালক, প্রযোজকসহ আপনাদের বিশ্বাস এবং ভরসার জায়গাটাকে অক্ষুণ্ণ রাখতে পারি।”


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest