আজ চিত্রনায়িকা শাহনূরের শুভ জন্মদিন

প্রকাশিত: ১২:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২২

আজ চিত্রনায়িকা শাহনূরের শুভ জন্মদিন

বিনোদন প্রতিনিধি : আজ (১০ ফেব্রুয়ারি) জনপ্রিয় চিত্রনায়িকা শাহনূরের জন্মদিন। সামাজিক যোগাযোগ মাধ্যম আর ফোনেই সবার শুভেচ্ছাতে সিক্ত হন তিনি । এবারও থাকবে শাহনুর ফাউন্ডেশন থেকে এই সোনামণিদের সাথে প্রথম প্রহরের জন্মদিন পালন । এছাড়া কোরআন খতম, মিলাদ এ দোয়া করা হবে। সন্ধ্যায় ঘরোয়া আয়োজন থাকবে । দেশবাসী এবং প্রিয়জনদের কাছে তিনি দোয়া চেয়েছেন।তিনি বর্তমান চলচ্চিত্র শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন ।

জন্মদিন উপলক্ষে শাহনূর বলেন, এই ছোট্ট সোনামণিরা কিন্তু পরিবারকে পায় না,আনন্দ উল্লাস করতে পারে না;তাই এই দিনটিতে আমি আনন্দ দেবার চেষ্টা করি।ওদের মুখের হাসিটা আমার কাছে অনেক বড় উপহার,আর সেটি করে আসছি বহু বছর ধরে।

এছাড়া কোরআন তেলাওয়াত,কোরআন খতম,মিলাদ দিব।আগে অনেক বড় বড় পার্টি করতাম জন্মদিনে।কিন্ত বিগত কয়েক বছর আর পার্টি করি না,পার্টি তে যে টাকা খরচ করতাম সেটা অসহায় মানুষের জন্য খরচ করবো।

শাহনূর আরও বলেন,পথশিশু,বুদ্ধি প্রতিবন্ধী এবং বৃদ্ধাশ্রমের বাবা-মাদের জন্য কিছু কাজ করে যেতে চাই। এবং দেশের উন্নয়নমূলক কাজে নিজেকে সম্পৃক্ত রাখব।আমরা মানুষ কেউ আজীবন থাকব না।একদিন সবাইকে চলে যেতে হবে।মানুষের জন্য কিছু করার মধ্যেই আমি তৃপ্তি পাই।এজন্য দেশবাসী এবং প্রিয়জনদের কাছে তিনি দোয়া চেয়েছেন।

তিনি আরো বলেন ,আমি যেন পথশিশু, বুদ্ধিপ্রতিবন্ধী বাচ্চা এবং বৃদ্ধাশ্রম এর আমাদের বাবা-মা তাদের জন্য কিছু কাজ করে যেতে পারি। এবং দেশের উন্নয়নমূলক কাজে ,নিজেকে নিয়োজিত করতে পারি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest