উপজেলা চেয়ারম্যানের গাড়ীর ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, মে ২৫, ২০২৩

উপজেলা চেয়ারম্যানের গাড়ীর ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এমদাদুল হক মনিরের গাড়ীর ধাক্কায় মো.আবদুল্লাহ আল মামুন(৪৫) নামের এক প্রবাসী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫সে) দুপুরে বরিশাল- ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিজের ব্যক্তিগত মোটরসাইকেল নিয়ে মো,আবদুল্লাহ আল মামুন মূল সড়কে উঠতেই ঝালকাঠি থেকে আসা উপজেলা চেয়ারম্যানকে বহনকারী গাড়ীটি তাকে ধাক্কা দিলে সে ছিটকে পরে এবং তার মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। পরে চেয়ারম্যান ও স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবদুল্লাহ আল মামুন উপজেলার মেরহর এলাকার বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে। তিনি দীর্ঘদিন প্রবাসে ছিলেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

বিভিন্ন সূত্রে জানা গেছে,ঘটনার সময় উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মনিরের গাড়ীটি প্রকৃত চালক আল আমিনের পরিবর্তে চেয়ারম্যানের ব্যক্তিগত চালক মো.বাবু চালাচ্ছিলেন। মো.বাবু কাঠালিয়া উপজেলার চেচরী ইউনিয়নের উত্তর চেচরী গ্রামের বাসিন্দা । তার বাবার নাম কালাম সরদার। এব্যাপারে বক্তব্য নেয়ার জন্য উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মনিরের ব্যবহৃত মুঠোফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান জানান, বরিশাল – ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের ষাইটপাকিয়া নামক স্থানে বৃহস্পতিবার দুপুরে দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়ে পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ ব্যাপারে তার পরিবারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest