১৫০ কেজি সরকারি নতুন বই বিক্রির অভিযোগ দায়িত্বপ্রাপ্ত সুপারের বিরুদ্ধে

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, মে ৩১, ২০২৩

১৫০ কেজি সরকারি নতুন বই বিক্রির অভিযোগ দায়িত্বপ্রাপ্ত সুপারের বিরুদ্ধে

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে অবস্থিত অনুরাগ গৌরিপাশা আল হাসান দাখিল মাদ্রাসার দায়িত্বপ্রাপ্ত সুপারের বিরুদ্ধে ১৫০কেজি নতুন সরকারি বই বিক্রির অভিযোগ উঠেছে। অত্র মাদ্রাসার মানেজিং কমিটির সাবেক সভাপতি ও পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন বুধবার উপজেলা নির্বাহী অফিসারের কাছে এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,বুধবার (৩১মে) সকালে মাদ্রাসার বই ক্রয় করে বস্তায় ভরে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ক্রেতা মোঃ সোয়েবকে হাতেনাতে ধরে কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন এর কাছে নিয়ে যান। এসময় তার কাছ থেকে অত্র বছরের মাদ্রাসা বোর্ডের নতুন বিভিন্ন শ্রেনীর প্রায় ৬০০পিচ বই পাওয়া যায়। সে জানায় এগুলো অনুরাগ গৌরিপাশা দাখিল মাদ্রাসা থেকে কেজি হিসেবে ক্রয় করেছে। পরে কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন মাদ্রাসা দায়িত্বপ্রাপ্ত সুপারের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিথিত অভিযোগ দেন।বিক্রি করা বইয়ের ওজন ১৫০ কেজি হবে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত সুপার মোঃমনিরুল ইসলাম বলেন, মাদ্রাসার ভাঙ্গা টিন ঠিক করার জন্য বই বিক্রি করা হয়েছে। সেখানে নতুন কোন বই নেই সব পুরাতন বই বিক্রি করা হয়েছে। এখন ইউএনও যে সিদ্ধান্ত দিবে সেটাই আমি মেনে নিব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ বলেণ, অনুরাগ গৌরিপাশা আল হাসান দাখিল মাদ্রাসার অত্র বছরের নতুন বই কেজি হিসেবে বিক্রি করা হয়েছে সেই মর্মে একটি অভিযোগ পেয়েছি।এখন তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest