মোংলা শাহজালাল পাড়া যুব ক্রীড়া সংঘের শুভ উদ্বোধন

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

মোংলা  শাহজালাল পাড়া যুব ক্রীড়া সংঘের শুভ উদ্বোধন

মোঃ সাগর মল্লিক,খুলনা থেকে
বেশ যাকজমক ভাবে অনুষ্ঠিত হলো শাহজালাল পাড়া যুব ক্রীড়া সংঘের শুভ উদ্বোধন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা ক্রীড়া পরিশোধের সদস্য সচিব এম আর রানা,মোংলা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহাদাত হোসেন, পৌর যুব মহিলালীগের সহ সভাপতি মিসেস শিউলি আকন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ফাহিম হাসান অন্তর, ৭ নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি ওবায়দুল হাওলাদার, সহ ওয়ার্ড আওয়ামীলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতা ও কর্মীরা, আরো উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ডের সম্মানিত ব্যক্তিবর্গ ও বিভিন্ন পর্যায়ের খেলোয়াড় বৃন্দ এই সময় সকলের সম্মতিতে শাহজালাল পাড়া যুব ক্রীড়া সংঘের ১ বছর মেয়াদী কমিটি ঘোষনা করেন অনুষ্ঠিানের প্রধান অতিথি।

প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন জনাব আলহাজ্ব শেখ কামরুজ্জামন জসিম সাহেব, সভাপতি হিসেবে রয়েছেন মোঃ ফাহিম হাসান অন্তর এবং সাধারন সম্পাদক হয়েছেন রবিউল তালুকদার রানা ও কোষাধ্যক্ষ মোঃ নাঈম হাওলাদার এছাড়াও কমিটিতে রয়েছেন মোঃ আরিফিন শুভ, মোঃ সুমন খান সহ মোট ২১ জন।
এই সময় মোংলা উপজেলা ক্রীড়া পরিষদ থেকে বলা হয় যে শাহজালাল পাড়া যুব ক্রীড়া সংঘ কে মোংলা ক্রীড়া পরিষদের অন্তর্ভুক্ত করা হবে ও বিভিন্ন ভাবে সহযোগিতা করা হবে। অনুষ্ঠানের শুরুতে লাল ফিতা কেটে ও শেষে কেক কাটার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের শেষ করা হয়


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest