দুর্দান্ত ব্যাটিংসে ফাইন‍্যাল নিশ্চিত করল ভুজপুর সিংহরিয়া ওয়ারিয়র্স।

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

দুর্দান্ত ব্যাটিংসে ফাইন‍্যাল নিশ্চিত করল ভুজপুর সিংহরিয়া ওয়ারিয়র্স।

নিজস্ব প্রতিবেদক :গতকাল ৫ ই মার্চ রোজ শুক্রবার বিকাল তিন ঘটিকার সময় ঐতিহ্যবাহী শোভনছড়ি ছায়ানীড় একতা সংঘ কর্তৃক আয়োজিত শোভনছড়ি ছায়ানীড় একতা সংঘ সংলগ্ন মাঠে মুজিব শতবর্ষ উপলক্ষে লং পিচ টেপ টেনিস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এর ৩য় রাউন্ডের তথা সেমিফাইনালের শেষ খেলা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়ানূরাগী ও সুয়াবিল আধুনিক কিন্ডারগার্টেনস এর প্রতিষ্ঠাতা সদস্য জনাব এম. নুরুল আলম নুরু সাহেব।

খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শোভনছড়ির কৃতি সন্তান বিশিষ্ট ক্রীড়ানুরাগী মোহাম্মদ মুজিবুর রহমান ।

খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন সুয়াবিল ওয়ারিয়র্স বনাম ভুজপুর সিংহরিয়া ওয়ারিয়র্স ক্রিকেট একাদশ। সুয়াবিল ওয়ারিয়র্স নিদির্ষ্ট ১২ ওভার খেলা শেষে ১৫৭ রানের টার্গেট দেয়, ভুজপুর সিংহরিয়া ওয়ারিয়র্স ১৫৭ রানের লক্ষ্যে ব্যাট করে ৬ ইউকেটে তাদের জয় নিশ্চিত করেন। সেই সাথে তারা নিজেদের ফাইনাল খেলাও নিশ্চিত করেন।

বিজয়ী দল ভুজপুর সিংহরিয়া ওয়ারিয়র্স ক্রিকেট একাদশের খেলোয়াড় মোহাম্মদ রুমি যিনি ব্যক্তিগত ২৭ বলে ৬৬ রান সংগ্রহ করে অপরাজিত ছিলেন এবং ৩ ওভার বল করে ৩ টি ইউকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছে।

অন্যদিকে ৩৪ বলে ৭৬ রান করে স্টাইলিশ ব্যাটসম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন সুয়াবিল ওয়ারিয়র্সের ব্যাটসম্যান মোঃ রাফি।

খেলা শেষে প্রধান অতিথি তার বক্তব্যে যুব সমমাজকে খেলাধুলার পাশাপাশি শিক্ষা এবং নৈতিক চরিত্র গঠনের প্রতিও গুরুত্ব আরোপ করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest