নাঙ্গলকোটে ভুয়া আইনজীবির বিরুদ্ধে সংবাদ সম্মেলন !!!

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

নাঙ্গলকোটে ভুয়া আইনজীবির বিরুদ্ধে সংবাদ সম্মেলন !!!

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লা নাঙ্গলকোটে উপজেলার মাধবপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আহছান উল্লার প্রতারনার শিকার হয়েছে তার গ্রামের কয়েকজন । তার শাস্তির দাবীতে মঙ্গলবার নাঙ্গলকোট প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে ওই গ্রামে রবিউল হক মজুমদারের পক্ষে বক্তব্য রাখেন- তার ছোট ভাই ইউসুফ মজুমদার।


তারা দাবী করেন,আহছান উল্লাহ নিজেকে আইনজীবী, মিডিয়া ব্যক্তি ও আইন প্রয়োগকারী সংস্থান কর্মকর্তা পরিচয় দিয়ে আসছে। এমন দাবী করে রবিউল হক গংদের কাছ থেকে ভয় দেখিয়ে প্রথমে ৪০ হাজার টাকা পরে আরও ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়। একটি মামলা রয়েছে- রবিউল হকের ছেলে কাউসারের নামে ওই মামলা আদালত থেকে শেষ করে দিবে বলে এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হবে না বলে ৬৫ হাজার টাকা আদায় করে। এবং বিভিন্ন ভাবে আরও ১০ লাখ টাকা চাঁদা দাবী করে আসছেন।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- রবিউল মজুমদার, সোলাইমান, ইউসুফ মজুমদার, আব্দুস সালাম আজাদ, সিরাজ মজুমদার, আব্দুল কাদের মজুমদার, এনায়েত উল্লা, খুরশেদ আলম ভূইয়া, আবু বক্কর, খুরশেদ আলম প্রম‚খ।


এ বিষয়ে আহছান উল্লাহর সাথে যোগাযোগ করলে তিনি বলেন- আমি শিক্ষানবিস আইনজীবি। তাই তারা আমার কাছে আইনী পরামর্শ করা জন্য এসেছে। তাদের কাছ থেকে কোন টাকা আদায় করি নাই।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest