নাংগলকোটে মাঝিপাড়া প্রবাসী যুবসমাজের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন l

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, মে ১১, ২০২১

নাংগলকোটে মাঝিপাড়া প্রবাসী  যুবসমাজের উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে  নগদ অর্থ বিতরন l

কুমিল্লা ব্যুরোঃ
আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে, ঈদ উপহার হিসেবে কুমিল্লার নাংগলকোটে মৌকরা ইউপির মাঝিপাড়া প্রবাসী যুবসমাজের উদ্যোগে হতদরিদ্র ৫০ টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়। মাঝি পাড়া প্রবাসী যুবসমাজ সারা বছর না না রকম সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে থাকে, তারই অংশ হিসেবে অন্যান্য সেবামূলক সামাজিক কর্মকাণ্ড ন্যায় আজ সকাল ১০.৩০ ঘটিকার সময় মাঝিপাড়া যুবসমাজ ও একতা সংঘ ক্লাবে এই নগদ অর্থ বিতরনের আয়োজন করা হয়। উক্ত নগদ অর্থ বিতরনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়ুরা সরকারি উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলাম। এ ছাড়াও উপস্থিত ছিলেন সাবেক ওয়ার্ড মেম্বার মোঃ আ ক ম মফিজুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক দুবাই প্রবাসী ও মেম্বার পদপ্রার্থী মোঃ শাহাজান সাজু। আরো উপস্থিত ছিলেন প্রবাসী যুব সমাজের সদস্য খোকন, জাহাঙ্গীর, কামরুল।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুকবুল আহম্মদ, কুদ্দুছ উল্লাহ, মোঃ রবিউল ইসলাম, দেলোয়ার হোসেন, ইউসুফ, শাকিল, সাদ্দাম, সাখাওয়াত সহ আরো অনেকে
অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মুফতী মোঃ আলমগীর হোসেন।
এর আগেও এই সংস্থার উদ্যোগে গরীব অসহায় যে সকল পরিবার অর্থের অভাবে মেয়ের বিয়ে দিতে পারছেনা এমন তিনটি পরিবারকে আর্থিক সহযোগিতা করা সহ অনেক সামাজিক ও সেবামূলক কাজ করেছে এই প্রবাসী যুবসমাজ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest