কক্সবাজারের মহেশখালীতে পিতার গুপ্ত হামলায় পুত্র খুন আহত চার l

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, মে ১১, ২০২১

কক্সবাজারের মহেশখালীতে পিতার গুপ্ত হামলায় পুত্র খুন আহত চার l

চট্টগ্রাম ব্যুরো:
১১-০৫-২০২১

কক্সবাজারের মহেশখালীতে পিতার গুপ্ত হামলায় পুত্র খুন হয়েছে। আহত হয়েছে আরো চার জন। তাদের আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনার পরপরই অভিযান চালিয়ে মূল ঘাতক আলতাফ ও টিপুকে আটক করে মহেশখালী থানা পুলিশ এবং বাকি সন্ত্রাসীদের ধরতে পুলিশী অভিযান চলমান। বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হাই।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ জুবাইর (৩৫)। আহতরা হলেন নিহতের ভাই মোঃ ফয়সাল (২৮), বোন জুনু বেগম (৪০), মা জান্নাত বেগম (৫৫) ও ভাগনী শামিমা আকতার (১৬)।

ঘটনাটি ঘটেছে উপজেলার শাপলাপুর ইউনিয়নের জামির ছড়ি গ্রামে। মূলত জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিতা-পুত্রের মধ্যে এ ঘটনা ঘটে বলে প্রাথমিক ভাবে জানা যায়।

নিহতের মামা মোঃ শহিদ ও এলাকাবাসী জানান, ঘাতক পিতা আলতাফ হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী দিবাগত রাত ১টার দিকে ঘুমন্ত অবস্থায় হামলা চালিয়ে জুবাইর ও অন্যান্যদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুবাইরকে মৃত ঘোষণা করেন এবং বাকিদের অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest