স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড লাভ করায় একরামুল করিম মিঠু মিঞাকে সংবর্ধনা

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২২

স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড লাভ করায় একরামুল করিম মিঠু মিঞাকে সংবর্ধনা

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে গুণিজন সংবর্ধনাঅনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড ২০২২ লাভ করায় ঝালকাঠির নলছিটি উপজেলার নান্দিকাঠি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ একরামুল করিম মিঠু মিঞাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে তাঁর নিজ প্রতিষ্ঠান নান্দিকাঠি আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ও নান্দিকাঠি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও ম্যানেজিং কমিটির পক্ষ থেকে তাকঁকে পৃথক পৃথক সংবর্ধনা দেওয়া হয়।

নান্দিকাঠি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়’র সভপতি হাসানুজ্জামান জুডুমনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোর্সেদা বেগম, উপজেলা আ’লীগ’র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার তাজুল ইসলাম দুলাল চৌধুরী।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক ও সাংবাদিক মেসবাহউদ্দিন খান রতন, প্রভাষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন, নান্দিকাঠি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা শ্রমিকলীগ’র সভাপতি পারভেজ হোসেন হান্নান, প্রধান শিক্ষক ইমদাদুল হক প্রমুখ। এসময় বিদ্যালয় দু’টির শিক্ষকমন্ডলী, কার্যনির্বাহী সদস্যবর্গ, শিক্ষার্থীবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১২ মার্চ -২০২২
শনিবার বিকাল ৪-০০টায় ইকোনমিক রিপোটার্স
ফোরাম মিলনায়তন,৮৭ পুরানা পল্টন লাইন,পল্টন টাওয়ার (৪র্থ তলা)ঢাকার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শীর্ষক আলোচনা সভায় গুনিজন সংবর্ধনা প্রদান সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ তাঁকে স্বাধীনতা স্মৃতি এ্যাওয়ার্ড -২০২২ মনোনীত করেন।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা বিচারপতি এম ফারুক, চেয়ারম্যান, শ্রম আপিল ট্রাইব্যুনাল। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট
শামসুল হক টুকু এম পি,সাবেক সরাস্ট্র প্রতিমন্ত্রী সভাপতি, সরাস্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পীরজাদা শহীদুল হাছান, অতিরিক্ত সচিব, অর্থমন্ত্রনালয়, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সাবেক ডি আই জি বাংলাদেশ পুলিশ,ব্যারিষ্টার জাকির আহম্মেদ, বিশিষ্ট আ’লীগ নেতা ও চেয়ারম্যান আই এন সি সংবাদ সংস্থা, বীর মুক্তিযোদ্ধা শেখ অলিউজ্জামান লেনিন, প্রতিষ্ঠাতা
সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, কবি নূরুল ইসলাম বিপিএম এডিশনাল এসপি ও ডেপুটি ডিরেক্টর আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল,তদন্ত সংস্থা। সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃআকবর হোসেন উপদেষ্টা, স্বাধীনতা স্মৃতি পরিষদ।

তাঁকে এই সম্মাননা প্রদান করায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest