সড়ক দুর্ঘটনায় আহত রুবেল’র মৃত্যুতে গ্রামের বাড়িতে শোকের মাতম

প্রকাশিত: ১২:০৭ পূর্বাহ্ণ, এপ্রিল ৩, ২০২২

সড়ক দুর্ঘটনায় আহত রুবেল’র মৃত্যুতে গ্রামের বাড়িতে শোকের মাতম

মিলন কান্তি দাস
নলছিটি,ঝালকাঠি

সড়ক দুর্ঘটনায় আহত রুবেল (২৮) এক সপ্তাহ মৃত্যুর সাথে যুদ্ধ করে বরিশাল শেবাচিম হসপিটালে মৃত্যু বরণ করেছে। তার মৃত্যুতে গ্রামের বাড়ি নলছিটি পৌরসভার সূর্যপাশায় চলছে শোকের মাতম।
রুবেল গত ২৫ মার্চ শুক্রবার সকাল সারে ১০টার দিকে উপজেলার ৩ নং কুলকাঠি ইউনিয়নের নীলেরভিটা নামক এলাকায় ডায়সু চালাতে গিয়ে সড়ক দুর্ঘটনার স্বীকার হয়। আহত রুবেলকে প্রথমে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হসপিটালে প্রেরণ করেন। শেবাচিম’র জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে দীর্ঘ সময় ফেলে রাখে বলে অভিযোগ করেন রুবেল’র পিতা মোহম্মদ মুনসুর আলী। ভর্তি হওয়ার পর থেকেই অপারেশন করানোর জন্য চিকিৎসকদের পেছনে ছুটতে থাকেন পরিবারের লোকজন। দীর্ঘ ৭ দিন পর গত ৩১ মার্চ রাতে রুবেল’র অস্ত্রোপচার করা হয়। এরপর রুবেল আস্তে আস্তে নিস্তেজ হয়ে পড়তে থাকে বলে জানান তার পিতা। রুবেল’র পিতা মুনসুর আলী বলেন গতকাল রাতে তার অবস্থা খারাপ হতে থাকলেও কোন বিশেষজ্ঞ চিকিৎসক তার ছেলেকে দেখতে আসেনি। আজ ২ এপ্রিল শনিবার সকালে রুবেল মারা যায়।
মৃত রুবেল পৌরসভার সূর্যপাশা এলাকা মুনসুর আলীর ছেলে।
পরিবারের অভিযোগ রুবেল গুরুতর অসুস্থ হলেও চিকিৎসকরা তেমন কোন গুরুত্ব দেয়নি।
রুবেল’র এক বছর বয়সী ছেলেটি বুঝতেই পারছিলো না তার বাবার কি হয়েছে। চাচার কোলে বসে একবার বাবার লাশের দিকে এবং অন্যদের দিকে ফ্যালফ্যাল করে তাকাচ্ছিল। রুবেল’র স্ত্রীর কান্না দেখে উপস্থিত অনেকেই চোখের পানি ধরে রাখতে পারছিলো না। স্বজনদের আহাজারীতে পুরো এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছিলো। বাদ আসর নামাজে জানাজা শেষে রুবেলকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest