বরিশালে রুপাতলী বাসস্ট্যান্ডে দুর্বৃত্তদের হামলায় আহত-২

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২২

বরিশালে রুপাতলী বাসস্ট্যান্ডে  দুর্বৃত্তদের হামলায়  আহত-২

বরিশাল প্রতিনিধিঃ

বরিশাল নগরীর রুপাতলী বাসস্ট্যান্ডে দুর্বৃত্তদের হামলায় বরিশাল জেলা বাস মিনিবাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন অফিস ক্লার্ক বিপু সিকদার(৪৬) ও মালিক সমিতির কাউন্টার কলম্যান কালাম (৪৫) গুরুতর আহত হয়েছে। ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন ।

৩রা এপ্রিল রবিবার দুপুর ১টার দিকে বরিশাল রুপাতলী বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে, রবিবার দুপুরে বরিশাল জেলা বাস মিনিবাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সভাপতি পরিমল চন্দ্র দাস ও সাধারন সম্পাদক শাহরিয়ার বাবু সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ ঘটনার বিচার দাবী করেছেন।

কলম্যান ইনচার্জ হারুন জানান, ওই সময়ে বাসস্ট্যান্ডের একটি চা দোকানে বসে শাহজাহান জমাদ্দার বাদল গল্প করছিল। এসময় বিএনপি নেতা এবং রুপাতলী চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ , আরিফুর রহমান সুমন মোল্লার নেতৃত্বে কতিপয় দুর্বৃত্ত কলম্যান কালাম উপর হামলা চালিয়ে দা দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় শ্রমিক ইউনিয়ন অফিস ক্লার্ক বিপু সিকদার আহত হন। ঘটনার পরপরই তাদেরকে দ্রুত হাসপাতালে আনা হয়।

এ ব্যাপারে বরিশাল কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিমুল করিম জানান, হামলার ঘটনা তিনি অবগত নয়। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest