নলছিটির আইয়ূব আলী তালুকদার জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, মে ২৭, ২০২২

নলছিটির আইয়ূব আলী তালুকদার জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ

 

এম কে ,কামরুল ইসলাম, নলছিটি প্রতিনিধি:

 

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে ঝালকাঠি জেলায় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ প্রধান (অধ্যক্ষ) নির্বাচিত হয়েছেন জুলফিকার আলী ভূট্টো ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আইয়ূব আলী তালুকদার।

 

তাঁর মেধা মননশীলতায় জেলার বিভিন্ন কলেজ প্রধান থেকে তিনি শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হন। বৃহস্পতিবার বিকেলে জেলা শিক্ষা অফিসার মো. সিদ্দিকুর রহমান খান স্বাক্ষরিত এ তথ্য জানা গেছে।

 

জেলা প্রশাসন ও শিক্ষা বিভাগের গঠিত বাছাই কমিটি তাঁর শিক্ষাগত যোগত্যা, শিক্ষকতার অভিজ্ঞতা, বিষয়ভিত্তিক জ্ঞান,সততা, নিষ্ঠা, সৃজনশীল প্রশ্নপত্র তৈরীর দক্ষতা, সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা, শৃংখলাবোধ,পেশাগত সৃজনশীলতা সহ নানাবিধ বিষয় বিবেচনা করে তাঁকে জেলার শ্রেষ্ঠ কলেজ প্রধান নির্বাচিত করেন।

এ বিষয়ে অধ্যক্ষ মো. আইয়ূব আলী তালুকদার বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে জেলা পর্যায়ে বাছাইয়ের মাধ্যমে “জেলা পর্যায়ের ২য় বারের মতো শ্রেষ্ঠ কলেজ প্রধান” মনোনীত হয়েছি। এতে আমি আনন্দিত এবং গৌরবান্বিত বোধ করছি। ঝালকাঠির জেলা প্রশাসক মহোদয় ও জেলা ও উপজেলা শিক্ষা অফিসার সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আগামি ২৯ মে বিভাগীয় পর্যায়ে বিভাগীয় কমিশনার মহোদয়ের কার্যালয় প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো। আমি সকলের দোয়া চাই।

তার এ অর্জনে জুলফিকার আলী ভুট্টো ডিগ্রী কলেজ পরিবারের সকল শিক্ষক-কর্মচারীবৃন্দ, কলেজ পরিচালনা পরিষদের নেতৃবৃন্দ, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ আনন্দিত ও গর্বিত হয়েছেন।

উল্লেখ্য এছাড়াও তিনি নলছিটি উপজেলার কলেজ পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ সহ টানা চতুর্থ বারের মতো শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest