নলছিটিতে জনতার হাতে তিন ছিনতাইকারী আটক

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, জুন ২২, ২০২২

নলছিটিতে জনতার হাতে তিন ছিনতাইকারী আটক
নলছিটি প্রতিনিধি:   ঝালকাঠির নলছিটিতে আবারো জনতার হাতে তিন ছিনতাইকারী আটক হয়েছে। বুধবার বিকেলে পৌরসভার গোরস্থান রোড ও বিজয় উল্লাস চত্বর থেকে তাদের আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
স্থানীয় বাসিন্দা কাওসার হোসেন জানান, বিকেলে কৃষি অফিসের সামনে সড়কে কয়েকজনকে দৌড় দিয়ে আসতে দেখি তখন একজনকে থামিয়ে জিজ্ঞাসা করলে তিনি জানান পিছনের লোকের সাথে আমার পারিবারিক সমস্যা রয়েছে তাই সে আমাকে ধাওয়া করছে। পরে পিছনের লোক আরও কাছে আসতে দেখি তিনি নান্দিকাঠি নিবাসী খায়রুল হাওলাদার। তখন তিনি চিৎকার করে বলেন ও ছিনতাইকারী পরে তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলি। এর আগে বিজয় উল্লাস চত্বর এলাকায় ধাওয়া করে আরও দুজনকে ধরা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এক মহিলার স্বর্নের চেইন, কানের দুল ও টাকা নেওয়ার কথা তারা স্বীকার করেছে। পরে তাদেরকে নলছিটি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। জনৈক মহিলার বাড়ী উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নে বলে জানা গেছে। আটককৃতরা হলেন নারায়নগজ্ঞ জেলার রুপগঞ্জ থানার চনপারা নিবাসী মো. টুকু মিয়ার ছেলে মো. আকবর আলী(৩০),করিম হাওলাদারের ছেলে মো. আলমগীর হাওলাদার(৩০) ও মো. রিপনের ছেলে আবদুর রহমান শুভ(১২)। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মু. আতাউর রহমান।

মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest