নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২২

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বরিশাল অফিস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আজ বুধবার (২৭ জুলাই ) সকাল ১০ টায় উপজেলার মুক্তিযোদ্ধা মিলনায়তনে এ অনুষ্ঠান উদযাপিত হয়।

 

এসময় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান, নলছিটি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আঃ ওয়াহেদ কবির খান, ঝালকাঠি জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান সেলিম, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক বাবু জনার্ধন দাস , উপজেলা শ্রমিকলীগের সভাপতি পারভেজ হোসেন হান্নান, নলছিটি উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফ মিজানুর রহমান লালন, যুগ্ম আহবায়ক মো. মশিউর রহমান খান , যুগ্ম আহবায়ক হাসান আলম সুমন, উপজেলা যুবলীগ নেতা লাইজুর রহমান রিয়াজ, জাকির হোসেন, সুবিদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফয়সাল খান, সাঃ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, ভৈরবপাশা ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান জুয়েল সহ অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা ঝালকাঠি-২ আসনের এমপি, সাবেক শিল্পমন্ত্রী ও খাদ্যমন্ত্রী, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

অনুষ্ঠান শেষে মিলাদ, মোনাজাত, কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest