দুমকিতে বিএনপির দোয়া ও মিলাদ অনুষ্ঠান

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২২

দুমকিতে বিএনপির দোয়া ও মিলাদ অনুষ্ঠান

বিশেষ প্রতিনিধিঃ ভোলায় পুলিশের গুলিতে নিহত জেলা ছাত্রদল সভাপতি মো. নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমের রুহের মাগফিরাত কামনা করে রবিবার বাদ আছর দুমকি উপজেলা দলিয় অফিসে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ৩১ জুলাই কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদে ভোলা জেলা বিএনপি আয়োজিত শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের সঙ্গে সংঘর্ষকালে গুলিতে আবদুর রহিম মাতব্বর এবং গুরুতর আহত নুরে আলম পরবর্তীতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা যান।

উপজেলা বিএনপির আহবায়ক মোঃ খলিলুর রহমান যুগ্ম আহবায়ক সাইফুল আলম মৃধা, মোঃ জাহিদুল হক হাওলাদার সহ, যুবদলের আহবায়ক মোঃ জসিম হাওলাদার, যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন (শম্ভু) যুগ্ম আহবায়ক শহিদ সরদা , ছাত্রদলের আহবায়ক চাকলাদার গোলাম সরোয়ার সেচ্ছাসেবকদলের আহবায়ক সৈয়দ অহিদুল হক, সদস্য সচিব মাসুদ আলম মৃধা, কৃষকদলের সভাপতি সৈয়দ আতিকুল ইসলাম , তাঁতিদলের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম সদস্য সচিব মোঃ জাহিদ খান ও শ্রমিকদলের আহ্বায়ক মোঃ আবু জাফর আকন,সদস্য সচিব মোঃ ফারুক মৃধা উপস্থিতিতে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest