দুমকিতে কৃষককে ‘অপহরণের সময়’ আটক-২!

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২২

দুমকিতে কৃষককে ‘অপহরণের সময়’ আটক-২!

বিশেষ প্রতিনিধিঃপটুয়াখালীর দুমকিতে হায়দার প্যাদা (৫০) নামের এক কৃষককে ‘অপহরণের সময়’ ২ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

আটকৃতদের একজন মোঃ আলমগীর হোসেন (৬০) উপজেলার লেবুখালী ইউনিয়নের কার্তিকপাশা গ্রামের মৃত্যু আঃ রহিম হাওলাদারের ছেলে। অপরজন হলেন আঃ মতিন শুভ (৩৬) মাগুরা জেলার শালিখা উপজেলার বাগডাঙ্গা গ্রামের হোসেন মোল্লার ছেলে।

উদ্ধারকৃত মোঃ হায়দার প্যাদা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।
আটককৃত

বিভিন্ন সূত্রে জানা যায়, উপজেলার লেবুখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মৃত মোতাহার প্যাদার ছেলে মোঃ হায়দার প্যাদা বাড়ির সামনে শনিবার (১৩ আগষ্ট) সকাল আনুমানিক সাড়ে ৯ টার দিকে জমিতে কাজের উদ্দেশ্যে বের হলে নলদোয়ানী স্কুলের পুলের সামনে থেকে ৬ জনের একটি চক্র মাহিন্দ্র গাড়িতে করে উঠিয়ে স্কুলের সামনে দিয়ে নিয়ে যাচ্ছিল। অপহরণের সময় গলায় রামদা ধরে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আহত করে। এমন সময় ভিক্টিম মোঃ হায়দার প্যাদা “বাঁচাও! বাঁচাও!” বলে চিৎকার করলে স্থানীয় লোকজন বাইক নিয়ে মাহিন্দ্রার পিছু নেয়। এক পর্যায়ে লেবুখালি পাগলার মোড়ে আসলে হাতেনাতে ২ জনকে ধরতে সক্ষম হলেও বাকিরা দৌড়ে পালায়।

অপহৃত মোঃ হায়দার প্যাদা জানান, সামনে আমন ধান চারা লাগানোর মৌসুম। তাই কাজ করতে বাড়ির বাইরে গেলে নলদোয়ানী পুলের কাছ থেকে আমাকে ৬ জনের একটি অপহরণকারী চক্র অতর্কিত হামলা করে জোর করে গাড়িতে উঠায়।

এ বিষয়ে জানতে চাইলে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুস সালাম বলেন, এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest