রোমান্টিক গল্পের ছবি মেঘলা আকাশের কোর্ট ম্যারিজ

প্রকাশিত: ১১:২৪ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

রোমান্টিক গল্পের ছবি মেঘলা আকাশের কোর্ট ম্যারিজ

মোঃ সোহেল রানা, বিনোদন রিপোর্টার : নবাগত নায়ক আকাশ ও নবাগত নায়িকা মেঘলা জুটির নির্মাণাধীন চলচ্চিত্র কোর্ট ম্যারিজ। গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার সন্তান আকাশ ছোট বেলা থেকেই চলচ্চিত্রের নায়ক হবার স্বপ্ন দেখতে দেখতে বড় হয়েছেন ।


আর সেই স্বপ্নের বাস্তবায়ন কে একটি সুপরিচিত ও জনপ্রিয় রুপ দিতে নবাগত নায়ক আকাশ ছোট বেলা থেকেই ফাইট আর নাচের উপড় তালিম নিতে নিতে বড় হতে হতে নিজেকে একজন দক্ষ ফাইটার ও ড্যান্সার হিসেবে প্রতিষ্ঠিত করেই সিনেমার নায়ক হয়ে অভিনয় জীবন শুরু করেছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করা শিক্ষিত ও সুদর্শন হ্যান্ডসাম ফিগারের নায়ক আকাশ বাংলাদেশের বাইরে চীন দেশের ম্যাকাও থেকেও আন্তর্জাতিক মানের ফাইট ও ড্যান্সের উপর প্রশিক্ষণ নিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন। কোর্ট ম্যারিজ ছবিতে আকাশের সাথে নায়িকা হিসেবে আছেন নবাগতা মেঘলা। কোর্ট ম্যারিজ ছবিটির পরিচালক হিসেবে আছেন মুকুল নেত্রবাদী। অসাধারণ গল্প, গান, এ্যাকশন, রোমান্স, কমেডি, পারিবারিক সেন্টিমেন্ট মিলিয়ে একটি অসাধারণ ভালোলাগার ছবি হতে যাচ্ছে নবাগত জুটি মেঘলা আকাশের কোর্ট ম্যারিজ।


বাংলাদেশের চলচ্চিত্রে যুগে যুগে বেশ কয়েকটি নতুন জুটি তাদের অভিনয় দক্ষতা আর মেধার জোরে দর্শকদের মন জয় করে অসাধারণ জনপ্রিয়তা অর্জন করে ইতিহাস সৃষ্টি করেছিলেন। আকাশ আর মেঘলাও সেই সূত্র ধরে প্রথম ছবি কোর্ট ম্যারিজের মাধ্যমেই দেশের চলচ্চিত্র জগতে একটি জনপ্রিয় অবস্হান তৈরি করে নিতে পারবে বলে আমরা ব্যাপক আশাবাদী।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest