আজ এটিএন বাংলায় আসছে ডি এ তায়েবের বাংলা ছায়াছবি ” আমার মা”

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

আজ এটিএন বাংলায় আসছে ডি এ তায়েবের বাংলা ছায়াছবি ” আমার মা”

মারুফ সরকার ,বিশেষ প্রতিনিধি :
আজ ২৬অক্টোবর দূর্গাপূজার দশমী উপলক্ষে এটিএন বাংলার পর্দায় বেলা ৩.০৫ মিনিটে আপনারা দেখবেন পূর্ন্যদৈর্ঘ্য বাংলা ছায়াছবি” আমার মা” । এস জি প্রডাকশনের প্রযোজনায় ও সৃজনশীল নির্মাতা শাহরীয়ার নাজিম জয়ের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় গর্ভধারিনী মা‘কে কেন্দ্র করে পারিবারিক টানা পোড়েন ও সামজিক প্রেক্ষাপটের সমসাময়িক মৌলিক কাহিনী নিয়ে নির্মিত হয়েছে পূর্ণ্যদৈঘ্য চলচ্চিত্র “আমার মা” ।

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন সুপার হিরো ডি এ তায়েব, চিত্রনায়িকা ববি, আনহা তামান্না, সোহেল খান, জাহিদ হোসেন শোভন, হোমায়রা হিমু, কল্যান কোরাইয়া, মাকফুবার রহমান সুইট, জাহান এম রহমান, শরীফ সারোয়ার, মুকুল চৌধুরী এবং শিশু শিল্পী টুনটুনি সহ নাম ভূমিকায় অভিনয় করছেন সাতবার জাতীয় পুরস্কার প্রাপ্ত মমতাময়ী মা চরিত্রের অভিনেত্রী আনোয়ারা বেগম সহ বাংলাদেশ পুলিশ বাহিনীর সংষ্কৃতিমনা উর্ধ্বতন কয়েকজন কর্মকর্তা।

এ ব্যাপারে চিত্রনায়ক ডি এ তায়েব বলেন , আশা করছি মৌলিক গল্প আর দৃষ্টিনন্দন লোকেশানে চিত্রায়িত, ব্যয়বহুল, সর্বাধুনিক প্রযুক্তির কারিগরী সহায়তায় নির্মিত তারকা বহুল “আমার মা” চলচ্চিত্রটি সফল ও ব্যাপক দর্শকপ্রিয়তা পাবে। আমার যারা ভক্ত আছেন তাদেরকে ছবিটি দেখার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।


মুজিব বর্ষ

Pin It on Pinterest