প্রকাশিত হলো কন্ঠশিল্পী জয়ের ‘‘কালনাগিনী সুমি’’

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

প্রকাশিত হলো  কন্ঠশিল্পী জয়ের ‘‘কালনাগিনী সুমি’’

মারুফ সরকার ,বিশেষ প্রতিনিধি :দুর্গাপুজা উপলক্ষে সংগীত শিল্পী জয় এর দুইটি মৌলিক গান প্রকাশ পেল।এর মধ্যে;কাল নাগিনী শিরোনামের একটি গান প্রকাশ পেয়েছে গত রবিবার।গানের কথা সুর ও সংগীত আয়োজন করেছেন মিলটন খন্দকার,গানটির সার্বিক সহযোগিতা করেছেন সঞ্জীব নাথ।ভালো রাখতে তোমার মন দিলাম কিনে মুঠো ফোন,ফ্লাক্সী করি আমি দিনে রাতে।তুমি সেই ফোনেতে প্রেম করোগো অন্য জনের সাথে।

কেমন করে পারলে তুমি? ও সুমি ও সুমি এমন কথার ভিত্তিতে গানটির ভিডিও চিত্র নির্মান করেছেন, এস.এ লিটন,উত্তরা ও তিনশো ফিটে এর বিভিন্ন লোকেশন এ ভিডিও চিত্র ধারন করা হয়েছে।গান চিত্রে মডেল হয়েছেন প্রিন্স ও সোনিয়া আক্তার লাজু।তাদের সঙ্গে সঙ্গিত শিল্পী জয় নিজেও অভিনয় করেছেন। গানটি ইউটিউব চ্যানেল আ্ইগ্লাস এ প্রকাশ পেয়েছে।কন্ঠ শিল্পী জয় বলেন গানটি প্রকাশ এর পর গত তিন দিনে ভালো রেসপন্স পাচ্ছি।আশা করছি সামনে আরো সারা মিলবে।গানটির সুটিং এর দিন বৃষ্টি ছিলো তাই সুটিং এর পরিকল্পনা কিছু পরিবর্তন করতে হয়েছে।আউটডোর সুটিং এ কম সময় পেয়েছি,তার পর ও গান এর কথার সঙ্গতি রেখে গান চিত্রটি তৈরীর চেষ্টা রেখেছি। মহামারি করোনা ভাইরাসে সারা বিশ্বের মানুষের কাছ থেকে যেনো আনন্দ কেড়ে নিয়েছে।

আমরা এখন প্রয়োজন ছাড়া বাহিরে যাচ্ছেনা,মিলনায়তন গুলো বন্ধ,কোথাও কোনো অনুষ্ঠান হচ্ছেনা।চায়ের দোকানে কোন ভিড় নেই,আড্ডার স্থান গুলো ফাকা পরে আছে।বন্ধু বান্ধব মিলে আগের মতো আনন্দ আড্ডা মেতে উঠছে না।মানুষ এখন মানুষকে ভয় পাচেছ।পরস্পর এর মধ্যে দূরত্ব তৈরী হচ্ছে।একটা জটিল সময় অতিবাহিত করছে সবাই।শিল্পী হিসেবে আমি একটা দায়বদ্ধতা অনুভব করছি।সেটা হলো এ মানুষ গুলোকে আনন্দ দেওয়ার মাধ্যমে হতাশা থেকে মুক্ত রাখার এবার পূজোয় মানুষ গুলো হয়তো একত্র হয়ে আগের মতো আনন্দ করতে পারবে না্।তাই ঘরে ঘরে থাকা মানুষ গুলোকে বিনোদন দিতে পূজোয় এ দুটি গান প্রকাশ করতে যাচ্ছি।আশা করছি আমার গান দুটি দর্শকদের কিছুটা হলেও আনন্দ দিতে পারবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest