রাতে স্বামী বাড়ি না থাকায় গৃহবধূকে ধর্ষণ

প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২১

রাতে স্বামী বাড়ি না থাকায় গৃহবধূকে ধর্ষণ

নামগঞ্জের তাহিরপুর উপজেলায় স্বামী ও শ্বশুর না থাকার সুযোগে ফাঁকা বাড়িতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৯ আগস্ট) রাত ১০টায় তাহিরপুর থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর স্বামী। এর আগে রোববার (৮ আগস্ট) রাতে উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের বিন্নাকুলি লামাশ্রম গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ব্যক্তি উপজেলার বিন্নাকুলি লামাশ্রম গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে মঞ্জুরুল হক।

ভুক্তভোগীর স্বামী জানান, রোববার (৮ আগস্ট) মধ্যরাতে আমার স্ত্রী প্রকৃতির ডাকে বাইরে গেলে ফেরার সময় উপজেলার বিন্নাকুলি লামাশ্রম গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে মাদকাসক্ত মঞ্জুরুল হক (৪৬) তার সঙ্গে থাকা অপর দুই সহযোগীর সহায়তায় আমার স্ত্রীকে মুখ চেপে ধরে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে এ ঘটনাটি রাতেই আমার স্ত্রী মুঠোফোনে আমাকে ও তাৎক্ষণিকভাবে পাড়া প্রতিবেশীদের জানান।

ভুক্তভোগীর স্বামী আরও জানান, ঘটনার রাতে আমি ও আমার বাবা বাড়ির বাইরে থাকায় ফাঁকা বাড়ি পেয়ে পূর্ব পরিকল্পিতভাবে মঞ্জুরুল তার সহযোগীদের নিয়ে ঘটনাটি ঘটিয়েছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার বিষয়টি নিশ্চিত করে  বলেন, গৃহবধূ ধর্ষণের ঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest