সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২২

সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

শামসুল কাদির মিছবাহ, সুনামগঞ্জঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে সুনামগঞ্জ পৌরসভা চত্বরে জেলা আওয়ামী লীগের সহসভাপতি নোমান বখত পলিন এর আয়োজনে ও সুনামগঞ্জ পৌরসভার সার্বিক সহযোগিতায় এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীসহ ২২০ জন প্রতিযোগির মধ্যে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন-পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকতুল ইসলাম শওকত।
উল্লেখ্য, গত ১৩ আগস্ট সুনামগঞ্জ পৌরসভা চত্বরে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে বিভিন্ন বিদ্যালয়ের ৯ শতাধিক শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে।

পুরস্কার বিতরণি অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- প্রতিযোগিতার আয়োজক ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নোমান বখত পলিন, জেলা আওয়ামী লীগ নেতা ও সুনামগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া, অ্যাডভোকেট নজরুল ইসলাম, অ্যাডভোকেট শুকুর আলী, অ্যাডভোকেট আব্দুল অদুদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুরী, সহসভাপতি ঝন্টু তালুকদার, পৌর আওয়ামী লীগের সহসভাপতি শফিকুল ইসলাম প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন- পৌর আওয়ামী লীগের সহসভাপতি মোজাহের আলী, দপ্তর সম্পাদক লিটন সরকার, পৌর আওয়ামী লীগ নেতা শাহীন, জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক নেতা নিহার রঞ্জন তালুকদার, শুভ বনিক, জেলা ছাত্রলীগের সহসভাপতি খুরশেদ আহমেদ প্রমুখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest