সাবেক হুইপ আসপিয়ার দাফন সম্পন্ন

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২১

সাবেক হুইপ আসপিয়ার দাফন সম্পন্ন

শামসুল কাদির মিছবাহ, সুনামগন্জ প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জাতীয় সংসদের সাবেক হুইপ বর্ষিয়ান রাজনীতিবিদ অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়ার দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বাদ মাগরিব জানাজার নামাজের পর সিলেট শাহজালাল র: মাজারের কবরস্থানে দাফন করা হয় বর্ষিয়ান এই রাজনীতিবিদকে। শেষ বিদায় জানাতে তাঁর জানাজার নামাজে মানুষের ঢল নেমেছিল। এর আগে সুনামগঞ্জ পৌরসভা চত্বরে তাঁর কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।
বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে দুপুর ১টা পর্যন্ত দলের নেতাকর্মীসহ শুভানুধ্যায়ীরা অশ্রুশিক্ত চোখে কফিনে ফুল দিয়ে শেষ বিদায় জানান নেতাকে। পরে জানাজা শেষে লাশ দাফনের জন্য নেয়া হয় সিলেটে।সুনামগঞ্জে তাঁর জন্মস্থানে অনুষ্ঠিত জানাজায় সমবেত হয়েছিলেন লাখো মানুষ। বৃহস্পতিবার বেলা বাড়ার সাথে সাথে জেলার বিভিন্ন উপজেলা থেকে দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন সুনামগঞ্জ শহরে। দুপুর আড়াইটার দিকে সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তিনবারের সাবেক এই সংসদ সদস্যস্যের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক, দিরাই-শাল্লার সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী, জেলা বিএনপির সহ-সভাপতি মো. আকবর আলী, অ্যাডভোকেট শেরেনূর আলী, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল, মরহুমের পুত্র ব্যারিস্টার আবিদুল হক প্রমুখ।

পরে বাদ মাগরিব সিলেটে শাহজালাল র:-এর দরগাহ প্রাঙ্গণে জানাজা শেষে দরগাহ কবরস্থানে দাফন সম্পন্ন হয়। উল্লেখ্য, বুধবার দুপুর ১টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ডেঙ্গু জ্বরসহ বার্ধক্যজনিত নানা জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন প্রবীণ এই রাজনীতিবিদ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest