সুনামগন্জে সাংবাদিক নির্যাতনের ঘটনায় আটক ৫

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২১

সুনামগন্জে সাংবাদিক নির্যাতনের ঘটনায় আটক ৫

শামসুল কাদির মিছবাহ, সুনামগন্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরে গাছের সঙ্গে বেঁধে সাংবাদিক নির্যাতনের ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। এদিকে নির্যাতনের শিকার সাংবাদিক কামাল হোসেন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় মামলার এজাহারভুক্ত আসামি রইস উদ্দিনকে বুধবার ভোরে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত রইস উদ্দিন উপজেলার মানিগাঁও গ্রামের আনামত আলীর ছেলে।
এর আগে ঘটনার ভিডিও ফুটেজ দেখে সোমবার ঘাগটিয়া এলাকার সামু মিয়ার ছেলে ফয়সাল আহমেদ, শাহনুর মিয়ার ছেলে আনহারুল ইসলাম, ছবিরুল ইসলামের ছেলে তাহির হোসেন, গোলাম হোসেনের ছেলে মাসবিরুল ইসলামকে আটক করে পুলিশ।
উল্লেখ্য, সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে জেলার তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীর পাড় কেটে অবৈধভাবে বালু উত্তোলনের ছবি তুলতে যান সাংবাদিক কামাল হোসেন।
এসময় স্থানীয় বালু-পাথরখেকো চক্র সাংবাদিক কামাল হোসেনকে ঘাগটিয়াবাজারে গাছের সাথে বেঁধে নির্যাতন করেন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপজেলার বাদাঘাট ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। কামাল হোসেন দৈনিক সংবাদ ও সিলেট থেকে প্রকাশিত দৈনিক শুভ প্রতিদিনের তাহিরপুর উপজেলা প্রতিনিধি এবং তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest