সুনামগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সফিক উদ্দিনের উদ্যোগে ত্রাণ বিতরণ

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, জুন ১, ২০২২

সুনামগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সফিক উদ্দিনের উদ্যোগে ত্রাণ বিতরণ

শামসুল কাদির মিছবাহ, সুনামগঞ্জঃ যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা শেখ সফিক উদ্দিন ও পরিবারবর্গের আর্থিক সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জ সদরের ৭শ দরিদ্র পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১১ টায় সুনামগঞ্জ শহরের ষোলঘরস্থ মোমেন চৌধুরীর বাসভনে ত্রাণ বিতরণ করা হয়। আয়োজকরা জানান, বৃহস্পতিবার বিশ্বম্ভরপুরে ৪শ ও তাহিরপুরে ৪শ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হবে। বৃহত্তর বালুচর শান্তি শৃঙ্খলা রক্ষা ও সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে এসময় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, মোমেন চৌধুরী,মো. সিরাজুল হক ওলি, রুহিনুর, রবি দাস ও যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা শেখ সফিক উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ বলেন, যুক্তরাজ্য প্রবাসী সফিক উদ্দিন ও তাঁর পরিবারবর্গ সব সময় অসহায় দরিদ্র মানুষকে সহযোগিতা করে আসছেন। তাঁরা সিলেটের বাসিন্দা হয়েও সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। তাঁদের এই মহৎ কাজের জন্য সাধুবাদ জানাই। আল্লাহ যেনো তাঁদের এই দানকে কবুল করেন। এবং অসহায় দরিদ্র মানুষের পাশে যাতে সার্বক্ষণিক থাকতে পারেন এই কামনা করি।
যুক্তরাজ্য প্রবাসী সফিক উদ্দিন বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেটের বিভিন্ন স্থানেও আমাদের পরিবারের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ করে আসছি। এরই ধারাবাহিকতায় সুনামগঞ্জেও এবার চাল, ডাল, তেল, লবণসহ ১৫শ প্যাকেট ত্রাণসামগ্রী বিতরণ করছি। গরীব দুঃখী মানুষের প্রতি আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।
উল্লেখ্য, ২০১৭ সালে সফিক উদ্দিনের বড় ভাই যুক্তরাজ্য প্রবাসী শেখ বশির উদ্দিন ব্ন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জ সদর, বিশ্বম্ভরপুর ও তাহিরপুরে ২ হাজার প্যাকেট ত্রাণসামগ্রী বিতরণ করেছিলেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest