ববিতে ‘বঙ্গবন্ধুর অর্থনৈতিক ভাবনা ও আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভার আয়োজন l

প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

ববিতে ‘বঙ্গবন্ধুর অর্থনৈতিক ভাবনা ও আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভার আয়োজন l

বিশেষ প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) মার্কেটিং বিভাগের পক্ষ থেকে আগামী রোববার সন্ধ্যায় একটি ভার্চুয়াল সভার আয়োজন করেছে। আলোচনায় প্রধান অতিথি হিসেবে বর্তমান সংসদের বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী টিপু মুনশি, মুখ্য আলোচক হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মীজানুর রহমান উপস্থিত থাকবেন। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করবেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

সভা সম্পর্কে মার্কেটিং বিভাগের চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, ‘বঙ্গবন্ধু আমাদের জাতির উন্নয়নের স্বপ্নদ্রষ্টা, পথপ্রদর্শক। তিনি যুদ্ধবিদ্ধস্ত একটি দেশকে নিয়ে স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা গড়ার, বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়াবার। এই মহান মানুষটির দেশের অর্থনীতি নিয়ে ভাবনা গুলো সম্পর্কে তরুণ প্রজন্মকে জানাতে আমাদের এ উদ্যোগ’।

বিভাগটির আরেকজন শিক্ষক মোঃ মহিউদ্দিন সাব্বির জানান, বঙ্গবন্ধুর সোনার বাংলা কেমন হতে পারতো এবং কেমন হতে পারে সেই ভাবনা গুলোকে তরুণদের মাঝে ছড়িয়ে দিতেই এই প্রচেষ্টা।এসময় তিনি অনুষ্ঠানে সকলকে থাকার আহ্বান জানান। উক্ত সভাটি জুম প্লাটফর্মে অনুষ্ঠিত হবে এবং সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভ দেখা যাবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest