বরিশাল জেলা উত্তর জিয়া সাইবার ফোর্স এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন l

প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

বরিশাল জেলা উত্তর জিয়া সাইবার ফোর্স এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন l

গৌরনদী প্রতিনিধিঃ

৫ই মার্চ গতকাল শুক্রবার গৌরনদী বরিশাল জেলা উত্তর সাইবার ফোর্স এর আয়োজনে ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী জামিন ও জিয়াউর রহমানের পদক বাতীলের প্রতিবাদের এক আলোচন সভ অনুষ্ঠিত হয়.
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গৌরনদী পৌরসভার জনতার মেয়র,সাবেক পৌর বিএনপির সাধারণ সম্পাদক জহির সাজ্জাদ হান্নান শরীফ জিয়ার রহমানের পদক বাতিল করায় সরকারের তীব্র সমালোচনা করে বলেন সরকার যতই নাটক করুক এগুলো জনগন এখন আর খাবে না, তাদের সময় শেষ হয়ে আসছে বলের সরকারের বিভিন্ন মন্ত্রীরা বিভ্রান্তি মুলক বক্তব্য দিচ্ছেন. তিনি আরো বলে অবিলম্বে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার স্থানীয় জামিন দেয়া হোক. তারেক রহমানের বিভিন্ন মামলার সাজা স্থগিত করার দাবী করেন. এবং সরকার অবৈধ ডিজিটাল আইন বাতিলের দাবী যানান.

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বরিশাল জেলা উত্তর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সাহাবুব শরীফ, সাবেক গৌরনদী পৌর যুবদলের সভাপতি, ১নং ওয়ার্ডের সাবেক কমিশনার জাকির শরীফ,
সাবেক গৌরনদী পৌর যুবদলের সিনিয়র সহ সভাপতি, ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার ফরিদ মিয়া, যুবনেতা কালাম হোসেন, যুবনেতা বায়জিত হোসেন, যুবনেতা মোয়াজ্জেম হোসেন, যুব নেতা কৈশিক রাফী,যুবনেতা লিমন হাপলাদার,গৌরনদী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আল আমিন মোল্লা,উপজেলা ছাত্রদলের সদস্য সুজন ফকির, উপজেলা ছাত্রদলের নেতা সুজন মুন্সি, গৌরনদী সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সদস্য সচিব তানভির হোসেন তানিম. ছাত্রনেতা শাকিল সহ উপজেলা পৌরসভা ছাত্রদল,যুুবদলের নেতৃবৃন্দ.

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন
বরিশাল জেলা উত্তর জিয়া সাইবার ফোর্সের আহ্বায়ক এইচ এম মুসা তিনি তার বক্তব্যে বলেন
জিয়া সাইবার ফোর্স একটা অনলাইন প্লাটফম. রাজপথ যেমন সরকার বিরোধী আন্দলনের একটা প্লাটফম,তেমনি সামাজিক যোগাযোগ মাধ্যম ও একটা প্লাটফম,তিনি এই সংগঠনকে অরো গতিশীল করার লক্ষে উপজেলা বিএনপির সিনিয়র নেতাদের সহযোগীতা চেয়েছেন.তিনি আরো বলেন অনলাইন সামাজিক যোগাযোগ মাধ্যমে কাজ করতে গিয়ে সরকারের ডিজিটাল আইনের শিকার হয়ে আমাদের নেতা কর্মীরা মিথ্যা মামলার শিকার হচ্ছে. এবং ইতি মধ্যে লেখন মোস্তাককে কারাগারে নির্যাতন করে মেরে ফেলছে সরকার, তা আমরা যানি. তাই এই ডিজিটাল আইন অবিলম্বে বাতিলের দাবী যানাই.

অনুষ্ঠান পরিচালনায় সার্বিক সহযোগিতা করছেন বরিশাল জেলা উত্তর জিয়া সাইবার ফোর্সের সদস্য সচিব মোঃ রাজিব হোসেন, যুগ্ম আহ্বায়ক, জুয়েল ঘরামি, সাখয়াত হাওলাদার,মুবিন মৃধা,তরিকুল ইসলাম,এস.এম মাসুদ রানা প্রমুখ.


মুজিব বর্ষ

Pin It on Pinterest