জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্ম শতবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্ম শতবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
নলছিটি প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু উপলক্ষে নলছিটি উপজেলার বিক্রয় ও বিতরণ বিভাগ(ওজোপাতিকো)’র আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে ওজোপাডিকোর ( অস্থায়ী) কার্যালয়ে বুধবার(১৭ মার্চ) মাগরিব বাদ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নলছিটি থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ, বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার(সাবেক) ও নবনির্বাচিত কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী, নলছিটি থানার ওসি(তদন্ত) এইচএম মাহমুদ, প্রোকৌশলী আকিব জাবেদ,এসআই মফিজুর রহমান পাভেল। সভাপতিত্ব করেন আবাসিক প্রোকৌশলী ফিরোজ আহমেদ সন্নামত।
আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন নলছিটি থানা মসজিদের ইমাম মুফতি মোহাম্মদ দেলোয়ার হোসেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন থানা মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. সুলতান আকন। এর আগে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে নলছিটি বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের পক্ষ থেকে হতদরিদ্র চারটি পরিবারের মাঝে বিনামূল্যে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়।

মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest