বরিশালের জননন্দিত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন l

প্রকাশিত: ১১:৪১ পূর্বাহ্ণ, মে ২৬, ২০২১

বরিশালের জননন্দিত সাবেক কাউন্সিলর জাকির হোসেন জেলাল করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন l

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ

বরিশাল সিটি কর্পোরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের জন নন্দিত সাবেক কাউন্সিলর সৈয়দ জাকির হোসেন জেলাল করোনা আক্রান্তে মারা গেছেন (ইন্না লিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন)। রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জাকির হোসেন জেলালের মৃত্যুর বিষয়টি মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তার আপন ভাই সৈয়দ দুলাল নিশ্চিত করেন।তার এই মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বটতলা নিবাসী জনগণের মাঝে।

এর আগে করোনা আক্রান্ত জেলালকে গত শনিবার (২২ মে) দুপুরে এয়ার অ্যাম্বুলেন্সযোগে বরিশাল থেকে নিয়ে যাওয়া হয়। পরে ঢাকার স্কয়ার হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে কিছুদিন ধরে জেলাল বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।

শনিবার সকালের দিকে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকেরা ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেওয়া হয়।

সেখানে তার বড় ভাই বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল সার্বিক তদারকি করছিলেন এবং তিনি ভাইয়ের জন্য বরিশালবাসীর কাছে দোয়া চেয়েছিলেন।

পেশায় ঠিকাদার হলেও স্থানীয়ভাবে তুমুল জনপ্রিয় জেলাল শহরের ১৫ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচন করে একটানা ৪বার কাউন্সিলর নির্বাচিত হন। সর্বশেষ ২০১৮ সালেও তিনি ওয়ার্ড থেকে নির্বাচনে অংশ নেওয়ার লক্ষে মাঠে নেমেছিলেন।

কিন্তু রাজনৈতিক চাপে প্রতিদ্বন্দ্বিতা না করেই নির্বাচন মাঠ থেকে সরে দাড়িয়েছিলেন। এসময় তার কর্মী-সমর্থকেরা নির্বাচনে যাতে অংশগ্রহণ করে সেজন্য শহরের বটতলা এলাকায় ব্যাপক বিক্ষোভ প্রদর্শন করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest